Apan Desh | আপন দেশ

ঈদের তৃতীয় দিন গোপালগঞ্জে যাবেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১৮:৪০, ২৭ জুন ২০২৩

আপডেট: ১৮:৪৬, ২৭ জুন ২০২৩

ঈদের তৃতীয় দিন গোপালগঞ্জে যাবেন প্রধানমন্ত্রী

ছবি : সংগৃহীত

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ঈদের তৃতীয় দিন শনিবার তার নিজ নির্বাচনি এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় যাবেন। ওই দিন তিনি কোটালীপাড়া উপজেলায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় এবং দলীয় কার্যালয়ের সামনে বৃক্ষরোপণ করবেন।

প্রধানমন্ত্রীর সফর উপলক্ষ্যে মঙ্গলবার (২৭ জুন) কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-২ গাজী হাফিজুর রহমান লিকু।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতিমূলক সভায় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এস এম হুমায়ুন কবির, মুজিবুর রহমান হাওলাদার, গোলাম কিবরিয়া দাড়িয়া, যুগ্ম সাধারণ সম্পাদক এইচ এম অহিদুল ইসলাম, কামাল হোসেন শেখ, সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, কামরুল ইসলাম বাদল, রুহুল আমির খানসহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

আরও পড়ুন:দেশবাসীকে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা শনিবার কোটালীপাড়ায় আসবেন। এখানে তিনি স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় ও দলীয় কার্যালয়ের সামনে বৃক্ষরোপণ করবেন। এরপর তিনি নেতাদের সঙ্গে মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করবেন।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম বাদল বলেন, ঈদের একদিন পর প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কোটালীপাড়ায় আসবেন এটা আমাদের জন্য একটি আনন্দের সংবাদ। তার এই আগমন আমাদের ঈদের আনন্দকে আরও বাড়িয়ে দেবে।

উল্লেখ্য, চলতি বছরে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার এটি কোটালীপাড়ায় দ্বিতীয় সফর। এর আগে তিনি গত ২৫ ফেব্রুয়ারি কোটালীপাড়ায় এসেছিলেন।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়