Apan Desh | আপন দেশ

আইফোনের দাবিতে গাছে অনশন, ফায়ার সার্ভিসের অভিযান অতঃপর

জয়পুরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪৯, ৩০ জুন ২০২৩

আইফোনের দাবিতে গাছে অনশন, ফায়ার সার্ভিসের অভিযান অতঃপর

ফাইল ছবি

আইফোনের দাবিতে আল আমিন (২৫) নামে এক যুবক নিম গাছের মাথায় চড়ে অনশন করেন। মধ্যরাতে স্থানীয় ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স দল তাকে উদ্ধার করে। এরআগে বিকাল ৫টার দিকে তার গ্রামের পার্শ্ববর্তী আনিফকির নামক স্থানে গিয়ে নিম গাছের মাথায় চড়ে বসেন। 

ঘটনাটি জয়পুরহাটের কালাইয়ে। আল আমিন উপজেলার উদয়পুর ইউানয়নের উত্তর মাস্তর গ্রামের আহম্মদ আলীর ছেলে।

জানা গাছে, আল আমিন তার বাবার কাছে আইফোন কেনার জন্য টাকা চান। টাকা দিতে অস্বীকার করলে বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে তার গ্রামের বড় নিম গাছের মাথায় চড়ে বসেন। এ অবস্থায় গ্রামের মানুষ তাকে গাছ থেকে নামানোর চেষ্টা করে ব্যর্থ হন। পরবর্তীতে ফায়ার সার্ভিসকে খবর দিলে তারা রাতে তাকে নিম গাছ থেকে উদ্ধার করে।

আল আমিনের বাবা আহম্মদ আলী জানান, অনেকটা ভেবেই নিয়েছিলেন তার ছেলে হয়তো গাছ থেকে পড়ে লাফ দেবে এবং তাকে আর বাচাঁনো যাবে না। কারণ ছেলে কিছুটা মানসিকভাবে অসুস্থ।

উপজেলা ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের ফায়ার ফাইটার মাহমুদুল হাসান জানান, তাদের একটি চৌকস দল ঘটনাস্থালে যায়। নিম গাছ থেকে নামানোর পর তাদের পরিবারের কাছে আল আমিনকে হস্তান্তর করা হয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়