Apan Desh | আপন দেশ

জামালপুরে মুক্তিযোদ্ধা হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৫:৪০, ৪ জুলাই ২০২৩

আপডেট: ১৫:৪৪, ৪ জুলাই ২০২৩

জামালপুরে মুক্তিযোদ্ধা হত্যায় জড়িতদের ফাঁসির দাবিতে মানববন্ধন

ছবি : আপন দেশ

জামালপুরে ১১ নং সেক্টরের মুক্তিযোদ্ধা সাদেক আলী মাস্টারের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ‘৭১, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ ও একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির যৌথ আয়োজনে মঙ্গলবার (৪ জুলাই) দুপুরে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

শহরের দয়াময়ী চত্বরে ঘন্টাব্যাপী অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ‘৭১, জামালপুর জেলা শাখার সভাপতি মুক্তিযোদ্ধা ইঞ্জিনিয়ার আব্দুর রশিদ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান হিরু, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, জামালপুর প্রেসক্লাব ও সেক্টর কমান্ডারস ফোরাম-মুক্তিযুদ্ধ‘৭১, এর জেলা শাখার সাধারণ সম্পাদক লুৎফর রহমান, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি জেলা শাখার আহবায়ক মুক্তা আহাম্মেদ, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সভাপতি মাকসুদুল হক সবুজ।

মানববন্ধনে বক্তারা মুক্তিযোদ্ধা সাদেক আলী হত্যাকারীদের ফাঁসি, দেশের সকল মুক্তিযোদ্ধা ও তাদের পরিবারের নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানানো হয়।

উল্লেখ্য, গত ১ জুলাই দুপুরে জামালাপুরের ইসলামপুর উপজেলার রৌহারকান্দায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধা সাদেক আলী মাস্টারকে পিটিয়ে ও শ্বাসরোধ করে নির্মমভাবে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় ১২ জনকে আসামি করে মামলা হলে পুলিশ ও র‌্যাব এ পর্যন্ত ৮ জনকে গ্রেফতার করেছে।

আপন দেশ/প্রতিনিধি/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়