Apan Desh | আপন দেশ

সন্তানের বিরোধে মায়ের মরদেহ পড়েছিল একদিন

যশোর প্রতিনিধি

প্রকাশিত: ০০:৩৬, ৮ জুলাই ২০২৩

সন্তানের বিরোধে মায়ের মরদেহ পড়েছিল একদিন

প্রতীকী ছবি

সন্তানের বিরোধের কারণে সারাদিন মরদেহ ছিল আঙ্গিনায়। পরিস্থিতি খরাপ দেখে ৯৯৯-এ কল দিয়েছে স্থানীয় জনৈক ব্যক্তি। পুলিশের সহযোগিতায় মরদেহ দাফন করা হয়েছে। এ ঘটনা শুক্রবার সকাল থেকে রাত অব্দির। যশোরের কেশবপুরের। 

এলাকাবাসী জানান, কেশবপুরের হাসানপুর গ্রামের মুক্তার আলীর মা সুফিয়া খাতুন (৮৫) মারা যান শুক্রবার সকাল ১০টায়। তখন মুক্তার আলীর তিন ভাই একই উপজেলার সাগরদাড়ী ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে পৈত্রিক ভিটায় বসবাসরত আবুল হোসেন, মুজিবর রহমান ও সাইদুর রহমানকে খবর দেন। তারা হাসানপুর এসে তাদের মাকে বাবার কবরের পাশে মরদেহ দাফনের কথা বলেন।

আরও পড়ুন <> নিজ বাসায় কাউন্সিলরের অর্ধগলিত মরদেহ

কিন্তু পৈত্রিক ভিটায় মরদেহ পাঠানোর বাঁধা দেন মুক্তার আলী। তিনি বলেন, বাবার ভিটায় আমি থাকি না। মা আমার কাছে থাকতেন। জীবনের শেষ দিনগুলো আমার সঙ্গে থেকেছেন। মায়ের মরদেহ তিনি কবর দেবেন তার জমিতে।

এ নিয়ে বিরোধ সৃষ্টি হয়। মরদেহ দাফন না করে সন্ধ্যা পর্যন্ত রাখা হয়। শোকাবহ পরিবেশ হয়ে উঠে উত্তপ্ত। পরিস্থিতি খারাপ দেখে স্থানীয় জনৈক আব্দুল্লাহ ৯৯৯ নম্বরে ফোন করেন।

কেশবপুর থানার ডিউটি অফিসার এসআই জুয়েল রানা বলেন, ৯৯৯ থেকে ফোন পেয়ে তিনি ঘটনাস্থলে পুলিশ পাঠান। মায়ের মরদেহ নিয়ে বিরোধের মীমাংসা হয়েছে। মা সুফিয়া খাতুনের কবর হাসানপুরের মুক্তার আলীর জমিতে দাফন করা হয়।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়