Apan Desh | আপন দেশ

ফতুল্লায় কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে কিশোর খুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১০:৩৮, ৮ জুলাই ২০২৩

আপডেট: ১২:৪৭, ৮ জুলাই ২০২৩

ফতুল্লায় কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে কিশোর খুন

ফাইল ছবি

নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলায় নয়ন (১৬) নামে এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। শুক্রবার (৭ জুলাই) দিবাগত রাতে উপজেলার মাসদাইর বোয়ালিয়া খাল এলাকায় এ ঘটনা ঘটে।

পরিবারের অভিযোগ, পূর্বশত্রুতার জেরে নয়নের বন্ধুরা পরিকল্পিতভাবে তাকে হত্যা করেছে। নয়ন সিকদার স্থানীয় জালাল সিকদারের ছেলে। হোসিয়ারি কারখানায় কাজ করত সে। পাশাপাশি তাকে বিদেশে পাঠাতে পরিবারের পক্ষ থেকে চেষ্টা চলছিল বলে স্বজনরা জানিয়েছেন।

স্বজনরা জানান, সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বন্ধুরা ফোন করে নয়নকে ডেকে নিয়ে যায়। পরে বোয়ালিয়া খাল সড়কের পাশে বালুর স্তূপে নয়নকে ছুরিকাঘাত করে ফেলে রাখা হয়। খবর পেয়ে এলাকাবাসী ও পরিবারের সদস্যরা গুরুতর অবস্থায় নয়নকে উদ্ধার করে সদর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

এ ঘটনার একটি সিসিটিভি ফুটেজ পাওয়া গেছে। সিসিটিভি ফুটেজে দেখা যায়, একদল কিশোর অস্ত্রশস্ত্র নিয়ে বোয়ালিয়া খালের রাস্তার পাশে বালু রাখার স্থানের দিকে দৌড়ে যায়। কিছুক্ষণ পর আাবার সেখান থেকে তাদের বেরিয়ে যেতে দেখা যায়। এর পরপরই দুইজন কাঁধে ভর করে নয়নকে শহরের ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নয়নের বাবা জালাল সিকদার অভিযোগ করে বলেন, নয়নের বখাটে বন্ধুরাই পরিকল্পিতভাবে তাকে হত্যা করেছে। কিছুদিন আগে নয়নের মায়ের মোবাইলে ফোন করে নয়নকে হত্যার হুমকিও দেয়া হয়। তারাই নয়নকে ডেকে নিয়ে হত্যা করেছে। হত্যাকাণ্ডে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুরে আযম মিয়া বলেন, ‘কারা কী কারণে নয়নকে হত্যা করেছে, তা এখনো সুনির্দিষ্টভাবে জানা যায়নি। আমরা সিসিটিভির ফুটেজ পর্যবেক্ষণ করে হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্তের চেষ্টা করছি। আশা করি, দ্রুত অভিযুক্তদের গ্রেফতার করতে পারব।’

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়