Apan Desh | আপন দেশ

কিশোরগঞ্জ চেম্বারের সাবেক সভাপতি-আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধার

কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১২:৪৭, ৯ জুলাই ২০২৩

কিশোরগঞ্জ চেম্বারের সাবেক সভাপতি-আওয়ামী লীগ নেতার মরদেহ উদ্ধার

ছবি : আপন দেশ

কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক ও কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি বাদল রহমানের (৬২) মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৯ জুলাই) সকাল ৯টার দিকে শহরের চর শোলাকিয়া এলাকার ব্যাপারীবাড়ির পুকুর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

বাদল রহমান জেলার নিকলী উপজেলার দামপাড়া ইউনিয়নের ধীরুয়াইল এলাকার মুখলেছুর রহমানের ছেলে। তবে তিনি কিশোরগঞ্জ জেলা শহরেই স্থায়ীভাবে থাকতেন।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ জানান, স্বাভাবিক-অস্বাভাবিক দুই বিষয় মাথায় রেখে তদন্ত করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, শনিবার (৮ জুলাই) রাত ৮টার দিকে বাদল বাসা থেকে হাঁটতে বের হয়ে আর ফেরেননি। রোববার সকালে শহরের চর শোলাকিয়া এলাকার ব্যাপারীবাড়ির পুকুরে একটি মরদেহ ভাসমান অবস্থায় দেখতে পায় এলাকাবাসী। পরে তারা পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উল্টানোর পর দেখতে পায় আওয়ামী লীগ নেতা বাদল রহমান। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে কিশোরগঞ্জ মডেল থানায় নিয়ে আসে।

নিহত বাদলের বড় ভাই আতাউর রহমান খান মিলন জানিয়েছেন, তার ছোট ভাইকে হত্যা করে পুকুরে ফেলে দেয়া হয়েছে। তিনি এর সুষ্ঠু বিচার দাবি করেন।

এ ঘটনার খবরে জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ ও পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়