Apan Desh | আপন দেশ

পুলিশকে পিটিয়ে স্বেচ্ছাসেবক দলের নেতাকে ছিনতাই

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশিত: ১৪:৪৩, ১২ জুলাই ২০২৩

পুলিশকে পিটিয়ে স্বেচ্ছাসেবক দলের নেতাকে ছিনতাই

ফাইল ছবি

পুলিশকে পিটিয়ে স্বেচ্ছাসেবক দলের নবী হোসেন নামে এক নেতাকে হাতকড়াসহ ছিনিয়ে নিয়ে গেছে বিএনপি কর্মীরা। তিনি উপজেলার স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক। 

ঘটনাটি ঘটেছে ময়মনসিংহের গফরগাঁওয়ে পাগলা উপজেলার পাঁচবাগ ইউনিয়নের নলছিড়া বাজার (পালের বাজার) এলাকায়। মঙ্গলবার (১১ জুলাই) রাত সাড়ে আটটার দিকে ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, পাগলা থানার এসআই মদন সিংয়ের নেতৃত্বে একদল পুলিশ পাঁচবাগ ইউনিয়নের চরশাঁখচুড়া গ্রামে অভিযান চালায়। এ সময় একাধিক মামলার আসামি নবী হোসেনকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে হাতকড়াসহ স্থানীয় নলছিড়া বাজারে (পালের বাজারে) নিয়ে আসা হয়। এর পর পরই ১০ থেকে ১৫ জন স্থানীয় বিএনপির নেতাকর্মী পুলিশকে ঘেরাও করে।

আড়ও পড়ুন:ময়মনসিংহে হত্যাসহ হাফ ডজন মামলার আসামি গ্রেফতার

একপর্যায়ে বিএনপির নেতাকর্মীরা পুলিশের ওপর চড়াও হয়ে হামলা চালায়। পরে পুলিশকে মারধর করে হাতকড়াসহ স্বেচ্ছাসেবক দল নেতা নবী হোসেনকে ছিনিয়ে নেয়। এ সময় হামলায় পাগলা থানার এসআই মদন সিংসহ দুই পুলিশ সদস্য আহত হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহাম্মেদ বলেন, ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়