Apan Desh | আপন দেশ

জাওয়ানের ট্রেলারে শাহরুখ খানের চমক!

বিনোদন প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৩৬, ১০ জুলাই ২০২৩

আপডেট: ২০:২৬, ১০ জুলাই ২০২৩

জাওয়ানের ট্রেলারে শাহরুখ খানের চমক!

ছবি: সংগৃহীত

বলিউড বাদশা শাহরুখ খান কিছুদিন আগে দীর্ঘ চার বছর বিরতির পর ‘পাঠান’ সিনেমাটি দিয়ে বক্স অফিসে বাজিমাত করেন। এবার দক্ষিণী পরিচালক অ্যাটলির সঙ্গে হাত মিলিয়ে নিজের প্যান ইন্ডিয়ান অভিষেকের ঝলক দেখালেন।

 সোমবার  (১০ জুলাই) প্রকাশ্যে এসেছে অ্যাটলি পরিচালিত ‘জাওয়ান’ সিনেমাটির ট্রেলার। আর সেই ট্রেলারেই শাহরুখের বাজিমাৎ। এক ভিন্ন লুকে ট্রেলারের ভরপুর চমক দেখালেন কিং খান। 

‘জাওয়ান’ সিনেমাটিতে শাহরুখকে এমন লুকে দেখা যাবে, যা আগে কখনও দেখা যায়নি। ২ মিনিট ১২ সেকেন্ডের শ্বাসরুদ্ধকর ট্রেলারে দেখা গেল তারই প্রতিচ্ছবি। কখনো মুখোশে মুখ ঢাকা, আবার কখনো ন্যাড়া মাথায় দেখা গেছে তাকে। ট্রেলারের শুরুতে শাহরুখকে পুলিশের বেশে দেখা গেছে। আর শেষে তাকে বলতে শোনা যায়, ‘যখন আমি ভিলেন হই, তখন আমার সামনে কোনো হিরো টেকে না।’

এদিকে সিনেমাটির প্রধান নায়িকা নয়নতারাকে অল্প সময়ের ঝলকে দেখা গেছে। এছাড়াও ভিলেন চরিত্রে বিজয় সেতুপতিকেও দেখা গেছে খুনে মেজাজে। সিনেমাটিতে অতিথি চরিত্রে আছেন দীপিকা পাড়ুকোন। ট্রেলারে লাল শাড়িতে বৃষ্টিতে ভিজে গুণ্ডাদের শায়েস্তা করতে দেখা গেছে তাকে।  প্রিয়মণি, সানিয়া মালহোত্রাসহ একঝাঁক তারকাও আছেন এই সিনেমায়।

আগামী ৭ সেপ্টেম্বর হলে মুক্তি পাবে ‘জাওয়ান’। হিন্দি, তামিল, তেলেগু ভাষায় মুক্তি পাবে জনপ্রিয় তামিল নির্মাতা অ্যাটলি কুমারের এই সিনেমা। ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন, বলিউডের অন্যতম উচ্চাকাঙ্ক্ষী ও বিশাল পরিসরের সিনেমা হতে যাচ্ছে এটি।

আপন দেশ/ এমআর/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়