Apan Desh | আপন দেশ

দোনেৎস্কে বিস্ফোরণে নিহত ৬

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ০৯:৫৯, ১৯ আগস্ট ২০২৩

আপডেট: ১০:৩২, ১৯ আগস্ট ২০২৩

দোনেৎস্কে বিস্ফোরণে নিহত ৬

ছবি: সংগৃহীত

রাশিয়ার অধিকৃত দোনেৎস্কে পৃথক বিস্ফোরণের ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। এসব ঘটনায় আহত হয়েছেন আরও ছয়জন। স্বঘোষিত দোনেৎস্ক পিপলস রিপাবলিক নেতা ডেনিস পুশিলিন এ তথ্য নিশ্চিৎ করেছেন। শুক্রবার (১৮ আগস্ট) পুশিলিন টেলিগ্রামে একটি পোস্টে বিষয়টি নিশ্চিত করেন। খবর সিএনএনের

প্রতিবেদনে বলা হয়েছে, দোনেৎস্ক শহরে একটি বিস্ফোরণে তিনজন নিহত ও একজন আহত হয়েছেন। এ ছাড়া দোনেৎস্কের ভোরোশিলোভস্কি জেলার একটি নির্মাণস্থলে যন্ত্র বিস্ফোরিত হয়ে তিনজন নির্মাণ শ্রমিক নিহত এবং আরও পাঁচজন আহত হয়েছেন।

আরও পড়ুন <> বিহারে গুলি করে সাংবাদিককে হত্যা

ডেনিস পুশিলিন বলেন, নিহত তিন শ্রমিক দোনেৎস্কের কিয়েভস্কি জেলার একটি পাবলিক ইউটিলিটি কোম্পানির কর্মচারী ছিলেন এবং পূর্বে অবিস্ফোরিত একটি ক্লাস্টার সাবমিনিশনের বিস্ফোরণের ফলে তারা নিহত হয়েছেন।

তিনি আরও বলেন, শুক্রবার দিনভর ভারি গোলাবর্ষণের পর দোনেৎস্ক, মাকিভকা, ভাসিলিভকা এবং নিকোলস্কে শহরে আরও চারজন আহত হয়েছেন।

পুশিলিন বলেন, আজ শত্রুরা প্রজাতন্ত্রের অঞ্চলে ৩৪ বার গোলাবর্ষণ করেছে, ১১৫টি রকেট এবং ব্যারেল আর্টিলারি শেল নিক্ষেপ করেছে। পুশিলিনের এসব দাবি যাচাই করতে পারেনি সিএনএন।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়