Apan Desh | আপন দেশ

ইমরান খান আট মামলায় ১৬ দিনের জামিন পেলেন

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ১৩:২৪, ২৩ মে ২০২৩

ইমরান খান আট মামলায় ১৬ দিনের জামিন পেলেন

ফাইল ছবি

পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রধান ও দেশটির সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে জুনের আট তারিখ পর্যন্ত জামিন দিয়েছেন ইসলামাবাদের আদালত।

মঙ্গলবার (২৩ মে) সাবেক এই প্রধানমন্ত্রীর আবেদনের শুনানি শেষে আদালত ৮ টি মামলায় আগামী ৮ জুন পর্যন্ত ইমরান খানের জামিন মঞ্জুর করেন।

পাকিস্তানি গণমাধ্যম জিও নিউজ এ তথ্য জানিয়েছে।

এদিকে আল-কাদির ট্রাস্ট দুর্নীতি মামলায় জামিন পেয়েছেন ইমরান খানের স্ত্রী বুশরা বিবি। ইসলামাবাদ হাইকোর্ট থেকে ৩১ মে পর্যন্ত অন্তর্বর্তীকালীন জামিন পেয়েছেন তিনি।

মঙ্গলবার ইসলামাবাদ আদালতে একসাথে পৌঁছান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান ও তার স্ত্রী বুশরা বিবি। এ সময় শুনানি শেষে মুহাম্মদ বশির বুশরা বিবির জামিন মঞ্জুর করেন এবং তাকে ৫ লাখ টাকার জামিন মুচলেকা জমা দেয়ার নির্দেশ দেন।

দুইদিন আগেই এই মামলাগুলোতে গ্রেপ্তারের আশঙ্কা করেছিলেন সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। আন্তর্জাতিক এক পত্রিকায় দেয়া সাক্ষাৎকারে তিনি জানান, মঙ্গলবার তাকে গ্রেফতারের সম্ভাবনা ৮০ শতাংশ।

আবার সোমবার টুইটারে ইমরান বলেন, আমি জনতাকে শান্ত থাকার আহ্বান জানাচ্ছি, কারণ যদি আপনারা সহিংস হয়ে ওঠেন, তারা আবার কঠোর ব্যবস্থা নেওয়ার আরও একটি সুযোগ পেয়ে যাবে। আমাদের সবসময় শান্তিপূর্ণভাবে প্রতিবাদ করতে হবে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়