Apan Desh | আপন দেশ

ট্রান্সকম গ্রুপের পাঁচ কর্মকর্তার জামিন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৪৪, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

ট্রান্সকম গ্রুপের পাঁচ কর্মকর্তার জামিন

পুরোনো ছবি

পৃথক তিন মামলায় গ্রেফতার হন ট্রান্সকম গ্রুপের পাঁচ কর্মকর্তা। এর একদিন পরেই জামিন আবেদন মঞ্জুর করেছেন আদালত। অর্থ আত্মসাৎ, সম্পত্তি দখল ও অবৈধভাবে কোম্পানির শেয়ার হস্তান্তরের অভিযোগ তাদের বিরুদ্ধে।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আফনান সুমীর আদালত শুনানি শেষে, তিন হাজার টাকা মুচলেকায় জামিন মঞ্জুর করেন।

আসামিরা হলেন- ট্রান্সকম গ্রুপের আইন উপদেষ্টা ফখরুজ্জামান ভূঁইয়া, কর্পোরেট ফাইন্যান্সের পরিচালক মো. কামরুল হাসান, কর্পোরেট ফাইন্যান্সের পরিচালক আব্দুল্লাহ আল মামুন, ব্যবস্থাপক আবু ইউসুফ মো. সিদ্দিক ও অ্যাসিস্ট্যান্ট কোম্পানি সেক্রেটারি মোহাম্মদ মোসাদ্দেক।

এদিন গ্রেফতার পাঁচ কর্মকর্তাকে আদালতে হাজির করা হয়। এরপর আসামি মামুনকে পাঁচদিন, অপর আসামির ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করে তদন্ত সংস্থা পিবিআই। অন্যদিকে আসামিপক্ষ রিমান্ড বাতিল ও জামিন চেয়ে আবেদন করেন। উভয় পক্ষের শুনানি শেষে আদালত আগামী ধার্য তারিখ পর্যন্ত প্রত্যেকের জামিন মঞ্জুর করেন।

এর আগে, গতকাল বৃহস্পতিবার ট্রান্সকম গ্রুপের প্রতিষ্ঠাতা প্রয়াত লতিফুর রহমানের মেয়ে শাজরেহ হক বাদী হয়ে গুলশান থানায় পৃথক তিন মামলা করেন। সেই মামলায় গ্রুপটির পাঁচজন কর্মকর্তাকে গ্রেফতার করে ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়