Apan Desh | আপন দেশ

পুলিশ দায়িত্ব পালনে অঙ্গীকারবদ্ধ: আইজিপি 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৬:৩০, ৬ ফেব্রুয়ারি ২০২৪

পুলিশ দায়িত্ব পালনে অঙ্গীকারবদ্ধ: আইজিপি 

ছবি: আপন দেশ

পুলিশের অকুতোভয় সদস্যরা দেশ, জনগণের নিরাপত্তার দায়িত্ব পালনে কুণ্ঠাবোধ করে না। দেশপ্রেমিক পুলিশ সদস্যরা আগামীতেও কর্তব্যে অবিচল থাকবে। তারা পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনে অঙ্গীকারবদ্ধ। পুলিশের আইজি চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার) এসব কথা বলেছেন।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে নায়েক মো. আব্দুর রাজ্জাককে দেখতে যান।

আইজিপি বলেন, ডিএমপির প্রটেকশন বিভাগে কর্মরত আব্দুর রাজ্জাক। গত ২৮ অক্টোবর বিএনপির ডাকা সমাবেশস্থলে নিরাপত্তার দায়িত্ব ছিলেন। এ সময় বিএনপি কর্মীরা পাইপ, লাঠিসোটা দিয়ে নৃশংসভাবে তার মাথায় আঘাত করে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে ১২ দিন আইসিইউতে চিকিৎসা দেয়া হয়।

আরও পড়ুন>> মিয়ানমারের রাষ্ট্রদূতকে বাংলাদেশের হুঁশিয়ারি

তিনি বলেন, পরে উন্নত চিকিৎসার জন্য এয়ার অ্যাম্বুলেন্সে দিল্লি এ্যাপোলো হাসপাতালে পাঠানো হয়। সেখানে তিনি ২০ দিন আইসিইউতে ছিলেন। দুই মাস দুই দিন চিকিৎসা শেষে তার অবস্থার কিছুটা উন্নতি হয়। ১১ জানুয়ারি দেশে ফিরিয়ে এন রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে বিশেষজ্ঞ চিকিৎসকদের তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছে। তার সুচিকিৎসার জন্য আমাদের সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রয়েছে। 

সাংবাদিকদের প্রশ্নের জবাবে আব্দুল্লাহ আল-মামুন বলেন, বান্দরবানের ঘুমধুম সীমান্তে শৃঙ্খলা রক্ষায় সরকারের নির্দেশনা অনুযায়ী, বাংলাদেশ পুলিশ, বিজিবি, প্রশাসন সবাই মিলে একযোগে কাজ করছে। বাংলাদেশি নারীসহ দুজন নিহতের ঘটনায় স্থানীয় থানায় অজ্ঞাতনামা আসামিদের নামে মামলা হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এ সময় ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়