Apan Desh | আপন দেশ

সাভারে লরি উল্টে আগুনে মৃত্যু বেড়ে ৪

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:৩৬, ৩ এপ্রিল ২০২৪

আপডেট: ১০:৩৬, ৩ এপ্রিল ২০২৪

সাভারে লরি উল্টে আগুনে মৃত্যু বেড়ে ৪

ছবি : সংগৃহীত

ঢাকার সাভারের হেমায়েতপুরে তেলের লরি উল্টে পাঁচ গাড়িতে আগুনের ঘটনায় মো. সাকিব (১৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। সে ট্রাকের হেলপার ছিল। এ নিয়ে ওই ঘটনায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে চারজনে। 

মঙ্গলবার (২ এপ্রিল) দিবাগত রাত ১টা ২০ মিনিটে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় সাকিব মারা যায়। সে বরগুনা সদর উপজেলার মো. আবেদ আলীর ছেলে। দুই ভাইয়ের মধ্যে সে ছোট ছিল। 

বার্ন ইনিস্টিউটের আবাসিক সার্জন মো. তরিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, তার শরীরের শতভাগ দগ্ধ হয়েছিল।

আরও পড়ুন <> বিএসএফের রাবার বুলেটে দুই বাংলাদেশি আহত

মৃতের বড় ভাই মো. নাঈম জানান, অভাবের সংসার। তাই চার মাস আগে তাকে কাজে দেয়া হয়। সে ট্রাকের হেলপারের কাজ করতো। তিনি নিজেও পাইলিংয়ের কাজ করেন। আর তাদের বাবা খাগড়াছড়িতে অটোরিকশা চালান। 

তিনি বলেন, যতটুকু জেনেছি, তাদের ট্রাকে করে তরমুজ নিয়ে গাজীপুর কাঁচামালের আড়তে যাচ্ছিল। ভোরে সংবাদ পাই সাকিব আগুনে দগ্ধ হয়ে বার্ন ইনিস্টিউটে ভর্তি রয়েছে। পরে হাসপাতালে এসে দেখি তার গোটা শরীর পুড়ে গেছে। 

এর আগে মঙ্গলবার ভোরে ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলে ট্রাক হেলপার ইকবাল একজন মারা যান। পরে আড়তদারি ব্যবসায়ী নজরুল ইসলাম নামে আরেকজন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনিস্টিউটে নেয়ার পর মারা যান। একই দিন রাত সাড়ে ৯টায় ট্রাকচালক হেলাল হাওলাদার মারা যান। 

আপন দেশ/এমআর

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়