Apan Desh | আপন দেশ

রাজধানীতে ছিনতাইকালে ছাত্রলীগ নেতাসহ দু’জন গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৪৭, ২৮ জুন ২০২৩

রাজধানীতে ছিনতাইকালে ছাত্রলীগ নেতাসহ দু’জন গ্রেফতার

ছবি: সংগৃহীত

রাজধানীর মোহাম্মদপুরের ঢাকাউদ্যান এলাকায় গরু ব্যবসায়ীর টাকা ছিনতাইকালে ছাত্রলীগের নেতাসহ দুজনকে আটক করে স্থানীয় জনতা। তাদেরকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। পরে তাদের গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- আরিফ (২৪) ও মামুন (২৩)। তাদের কাছ থেকে ছিনতাই ব্যবহৃত চাপাতি উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার ( ২৭ জুন) দিবাগত রাতের ঘটনা এটি।

জানা গেছে, ছিনতাইকারী আরিফ মোহাম্মদপুর থানার ৩৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।

আরও জানুন :: নোয়াখালীতে চার ডাকাত গ্রেফতার

এ বিষয়ে মোহাম্মদপুর থানার এসআই মো. শাহেদ বলেন, ঢাকা উদ্যান দুই নম্বর রোডের একটি প্লটে কিছু গরু ব্যবসায়ীরা গরু এনে রেখেছে। সেগুলোকে গরু ব্যবসায়ীরা হাটে নিয়ে বিক্রি করে। মধ্যরাতে ওই প্লটে এসে চারজন ছিনতাইকারী চাপাতি ধরে গরু ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের চেষ্টা করে। এ সময় তাদের চিৎকারে অন্য ব্যবসায়ী এবং স্থানীয়রা চলে আসলে দুইজন পালানোর চেষ্টা করলেও চাপাতিসহ আটক করে স্থানীয়রা। পরে গণধোলাই দিয়ে আমাদের কাছে সোপর্দ করে।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে আরিফ জা‌নিয়েছেন তি‌নি ৩৩ নাম্বার ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক। তারা পেশাদার ছিনতাইয়ে সঙ্গে জড়িত। বেড়িবাঁধ এলাকায় যেসব ছিনতাইয়ের ঘটনা ঘটে তার সঙ্গে আরিফ ও মামুন জড়িত। মামুনের বিরুদ্ধে দুইটি ছিনতাইয়ের মামলা রয়েছে। এই ঘটনায় গরুর ব্যবসায়ী রেজাউল ইসলাম বাদি হয়ে মোহাম্মদপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়