Apan Desh | আপন দেশ

জাতীয় শোক দিবস উপলক্ষে খসরু চৌধুরীর আয়োজনে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:৫৪, ২৩ আগস্ট ২০২৩

আপডেট: ২০:৫৬, ২৩ আগস্ট ২০২৩

জাতীয় শোক দিবস উপলক্ষে খসরু চৌধুরীর আয়োজনে আলোচনা সভা

ছবি : আপন দেশ

দক্ষিণখানের গাওয়াইরে খসরু চৌধুরীর আয়োজনে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত-বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বুধবার (২৩ আগস্ট) বিকালে রাজধানীর দক্ষিণখানের গাওয়াইর এলাকায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও কে সি ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. খসরু চৌধুরী সিআইপির আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

খসরু চৌধুরী সিআইপির সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের আইন সম্পাদক আনিসুর রহমান, আওয়ামী লীগ নেতা মাসুদুজ্জামান মিঠু ও কেসি ফাউন্ডেশনের সমন্বয়ক মো. শাহ আলমসহ ঢাকা মহানগর ও ঢাকা ১৮ আসনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

আরও পড়ুন: কোনও ভদ্রলোক আ.লীগের করতে পারেন নাই: আলাল

সভাপতির বক্তব্যে খসরু চৌধুরী বলেন, বাঙালি জাতি চিরদিনের জন্য বঙ্গবন্ধুর কাছে ঋণী। বঙ্গবন্ধু আজীবন শোষিত মানুষের অধিকার আদায়ে সংগ্রাম করে গেছেন। তার বলিষ্ঠ নেতৃত্বেই নিরস্ত্র বাঙালি পাকহানাদার বাহিনীর বিরুদ্ধে স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণে অনুপ্রাণিত হয়।

তিনি আরও বলেন, বাঙ্গালী জাতীকে কলঙ্কমুক্ত করতে বঙ্গবন্ধু হত্যাকারী যারা এখনো বিদেশে পালিয়ে আছে তাদেরকে অচীরেই দেশে ফিরিয়ে রায় কার্যকর করার দাবী জানাই। গত ১৬ দিন ধরে স্থানীয় বিভিন্ন ওয়ার্ডে সভা করছেন তিনি।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়