Apan Desh | আপন দেশ

বিএনপির সাংগঠনিক সম্পাদক দুলু যে কোনো সময় গ্রেফতার

লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশিত: ১৬:১৮, ১৪ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১৮:১৬, ১৪ সেপ্টেম্বর ২০২৩

বিএনপির সাংগঠনিক সম্পাদক দুলু যে কোনো সময় গ্রেফতার

আসাদুল হাবিব দুলু: ফাইল ছবি

যেকোনো সময় গ্রেফতার হচ্ছেন বিএনপির রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও সাবেক উপমন্ত্রী আসাদুল হাবিব দুলু। তার বিরুদ্ধে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে কটূক্তিমুলক বক্তব্য দেয়ায় লালমনিরহাট সদর থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের হয়েছে।মামলার বাদী লালমনিরহাট জজকোর্টের আইনজীবী মো. রকিবুল হাসান খান। 

বৃহস্পতিবার ( ১৪ সেপ্টেম্বর) সকালে থানার ওসি ওমর ফারুক মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে গত ৮ সেপ্টেম্বর রাতে লালমনিরহাট সদর থানায় মামলার বাদী এই অভিযোগ দায়ের করেন।

থানায় ওই লিখিত অভিযোগে বলা হয়েছে, ৩০ আগস্ট লালমনিরহাট জেলা বিএনপি অফিসের সামনে এক বক্তৃতায় আসাদুল হাবিব দুলু বলেন, ‘বঙ্গবন্ধু-টঙ্গবন্ধু সব বঙ্গোপসাগরে ভেসে গেছে’। একইভাবে ৬ সেপ্টেম্বর  লালমনিরহাট সদর উপজেলার খুনিয়াগাছ মিলন বাজারের জনসভায় তিনি বলেন, ‘শেখ হাসিনার বাবাকে যত লোক না চেনে তার থেকে হাজার গুণ বেশি চেনে ড. মুহাম্মদ ইউনূসকে’। যা বিএনপির মিডিয়া সেল নামক ফেসবুক (সামাজিক যোগাযোগ মাধ্যম) আইডিতে প্রচারের মাধ্যমে জাতির পিতার ভাবমূর্তি ক্ষুণ্ণ হয়েছে।

আইনজীবী রকিবুল হাসান বলেন, বঙ্গবন্ধুকে কটূক্তি করে বক্তব্য দিয়ে তা ফেসবুকে প্রচারের মাধ্যমে জাতির পিতার ভাবমূর্তি ক্ষুণ্ন করা হয়েছে। তাই বিএনপি নেতা দুলুর বিরুদ্ধে এ অভিযোগ করেছি।

এ বিষয়ে জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা বিএনপির আহ্বায়ক একেএম মমিনুল হক বলেন, আমাদের নেতা আসাদুল হাবিব দুলুর নেতৃত্বে সরকার পতনের যে আন্দোলন অব্যাহত আছে তা ভিন্ন খাতে নিতেই এমন অপচেষ্টা চলছে।

লালমনিরহাট সদর থানাওসি ওমর ফারুক বলেন, লালমনিরহাট জজকোর্টের আইনজীবী মো. রকিবুল হাসান খানের করা অভিযোগ তদন্ত শেষে বুধবার (১৩ সেপ্টেম্বর) রাতে বিএনপির নেতা আসাদুল হাবিব দুলুর নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি রেকর্ড করা হয়েছে। তাকে দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়