Apan Desh | আপন দেশ

কারামুক্ত বিএনপির শাহজাহানের প্রতীক এখন নৌকা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:০১, ৩০ নভেম্বর ২০২৩

আপডেট: ২৩:৫৫, ৩০ নভেম্বর ২০২৩

কারামুক্ত বিএনপির শাহজাহানের প্রতীক এখন নৌকা

ব্যারিস্টার শাহজাহান ওমর

বিএনপির ভাইস চেয়ারম্যানসহ দলীয় সব পদ থেকে পদত্যাগ করেছেন সাবেক আইন প্রতিমন্ত্রী ব্যারিস্টার শাহজাহান ওমর বীরউত্তম। আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ঝালকাঠি-১ (রাজাপুর-কাঠালিয়া) আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় সংবাদ সম্মেলন করে তিনি নিজেই বিষয়টি জানান। এরআগে অনলাইনে মনোনয়নপত্র জমা দেন গতকাল (২৯ নভেম্বর) জামিনে মুক্ত হয়ে আজ বিএনপি ছেড়ে নৌকার মাঝি হওয়া সাবেক এই আইন প্রতিমন্ত্রী।

ঝালকাঠি-১ আসনে বিএনপি নেতা শাহজাহান ওমরকে মনোনয়ন দেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া।

>>> আরও পড়ুন: আসন ভাগাভাগির ফোনালাপ ভাইরাল, যা বললেন তৈমূর আলম

এর আগে বাসে আগুন দেয়ার অভিযোগে রাজধানীর নিউমার্কেট থানায় করা একটি মামলায় বুধবার দুপুরে জামিন পান শাহজাহান ওমর। পরে সন্ধ্যায় কারাগার থেকে মুক্তি পান তিনি।

গত ৪ নভেম্বর রাজধানীর একটি বাসা থেকে শাহজাহান ওমরকে আটক করে গোয়েন্দা পুলিশ। পরদিন তাকে চার দিনের রিমান্ডে পাঠান আদালত। এরপর ৯ নভেম্বর জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেয়া হয়।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়