Apan Desh | আপন দেশ

আ.লীগ নেতাদের শাশুড়িরাও টাকার কুমির: রিজভী

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ২০:১৮, ১৩ ডিসেম্বর ২০২৩

আপডেট: ২০:২৩, ১৩ ডিসেম্বর ২০২৩

আ.লীগ নেতাদের শাশুড়িরাও টাকার কুমির: রিজভী

ফাইল ছবি

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, প্রার্থীদের হলফনামা ধরে প্রতিদিন গণমাধ্যমে সম্পদের যে বিবরণ প্রকাশিত হচ্ছে তা দেখে জনগনের চক্ষু চড়কগাছের অবস্থা। 

বুধবার ( ১৩ ডিসেম্বর) এক ভার্চুয়াল সংবাদ সম্মেলনে সরকারের মন্ত্রী-এমপি-নেতাদের হলফনামার হিসাব চিত্র তুলে ধরে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এরকম মন্তব্য করেন।

তিনি বলেন, আসন্ন একদলীয় পাতানো নির্বাচন উপলক্ষে তাদের মন্ত্রী-এমপি-ডামি-উচ্ছিষ্টভোগী স্বতন্ত্রদের হলফনামা পড়লে মনে হয় যেন আরব্য উপন্যাসের সেই বিখ্যাত আলাউদ্দিন চেরাগের সেই কাহিনী পড়ছিলাম। কারোটার বাড়ি-গাড়ি, বিদেশে অভিজাত এলাকায় তাদের এপার্টমেন্ট, তাদের ডুপ্লেক্স সব কিছু মিলেই মনে হয় যে, তারা সাদ্দামের বেহেস্তে বসবাস করছেন।

‘নিশিরাতের ভোট ডাকাত সরকারের ৫ বছর থেকে ১৫ বছরের মন্ত্রী-এমপি ও তাদের নেতারা অর্থ সম্পদের পাহাড় গড়েছেন, অনেকে প্রায় কপট থেকে আঙ্গুল ফুলে কলাগাছ নয় বট গাছ হয়েছেন। তাদের স্ত্রী-সন্তান-শাশুড়িরাও টাকার কুমিরে পরিণত হয়েছে- অভিযোগ করেন রিজভী।

রিজভী বলেন, সাধারণ ব্যবসায়ীদের লোকসান হলেও আওয়ামী ফ্যাসিস্ট রাজনীতিকদের কোনো লোকসান নেই। আওয়ামী রাজনীতি এমন একটি ব্যবসা যেখানে কোন ঝুঁকি নেই এবং লোকসান হওয়ারও কোনো আশঙ্কা নেই। যে ব্যবসাই করছেন তাতেই লাভ আর লাভ। শেয়ার ব্যবসায় তারা কেউ ক্ষতির মুখোমুখি হননি। কৃষিখামার এবং মাছের ব্যবসাতেও বহু গুণ লাভ করেছেন। স্বামীদের ব্যবসা দেখাশোনা করতে গিয়ে স্ত্রীরাও কোটি কোটি টাকার অর্থসম্পদের মালিক হয়েছেন।

গত ২৪ ঘণ্টায় আরও ৩৪০ জনের অধিক নেতা-কর্মীকে গ্রেফতার করা হয়েছে দাবি করে রিজভী বলেন, ৯টি মামলায় ৯২৮ জনের অধিক নেতা-কর্মীকে আসামি করা হয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়