Apan Desh | আপন দেশ

ভোট চাইতেই শ্বশুরবাড়ী যাচ্ছেন শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১০:২৩, ২৬ ডিসেম্বর ২০২৩

ভোট চাইতেই শ্বশুরবাড়ী যাচ্ছেন শেখ হাসিনা

ফাইল ছবি

ভোট চাইতে শ্বশুরবাড়ী যাচ্ছেন শেখ হাসিনা। প্রতি পাঁচ বছর পর পুত্রবধূর দেখা পান রংপুরবাসী। জেলার পীরগঞ্জ উপজেলার ফতেপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শ্বশুরবাড়ী। বধূকে বরণ করতে নানা আয়োজনে ব্যস্ত স্বজনরা। প্রধানমন্ত্রী পীরগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে বিকালে নির্বাচনী জনসভায় ভাষণ দেবেন। 

পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজিমুল ইসলাম শামীম জানান, সকালে তারাগঞ্জে দলীয় প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের জনসভায় বক্তব্য রাখবেন প্রধানমন্ত্রী। পরে গ্রামের বাড়ি পীরগঞ্জের লালদীঘি ফতেহপুরে আসবেন। স্বামীর কবর জিয়ারতের পর পরিবারের নিকট আত্মীয়দের সঙ্গে সময় কাটাবেন শেখ হাসিনা। এরপর বিকালে ৩টায় জনসভায় স্পিকার ড. শিরীন শারমীন চৌধুরীর পক্ষে ভোট চাইবেন। এরপর সড়কপথে সৈয়দপুর হয়ে বিমানযোগে ঢাকা ফিরবেন তিনি।

প্রধানমন্ত্রীর বড় জা পীরগঞ্জ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি জোহরা বেগম জানান, গণভবনে শেখ হাসিনার সঙ্গে অনেকবার দেখা হয়েছে। কিন্তু নিজ বাড়িতে দেখা হওয়ার পার্থক্য অনেক। এ বাড়িতে আমাদের অনেক স্মৃতি আছে। শেখ হাসিনা দীর্ঘদিন পরে হলেও নিজের বাড়িতে আসছেন। এটা আমাদের জন্য ও এলাকাবাসীর জন্য অনেক বড় আনন্দের। শেখ হাসিনার পছন্দ করা সব খাবারের আয়োজন করা হচ্ছে। তবে খাবারগুলোর নাম বলতে রাজি হননি তিনি।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়