Apan Desh | আপন দেশ

জাপার প্রার্থীদের সঙ্গে কী করা হচ্ছে জানালো জিএম কাদের

রংপুর প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪২, ৩০ ডিসেম্বর ২০২৩

জাপার প্রার্থীদের সঙ্গে কী করা হচ্ছে জানালো জিএম কাদের

ফাইল ছবি

দেশের বিভিন্ন স্থানে জাতীয় পার্টির (জাপা) প্রার্থীদের হুমকি দেয়া হচ্ছে। বলে দাবি করেছেন দলটির চেয়ারম্যান ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রংপুর-৩ আসনের প্রার্থী গোলাম মোহাম্মদ (জি এম) কাদের। আজ শনিবার (৩০ ডিসেম্বর) রংপুর শহরে নিজ বাসায় তিনি এ কথা বলেন।

জাপা চেয়ারম্যান বলেন, শুক্রবার সিলেটে জাপার নির্বাচনী ক্যাম্প ভাঙচুর করে লোকদের বের করে দেয়া হয়েছে। সেখানে আওয়ামী লীগ ছাড়া কেউ থাকতে পারবে না। নির্বাচন করতে পারবে না বলে হুঁশিয়ারি দেয়া হয়েছে। এ ধরনের ঘটনা সারাদেশে ঘটছে।

রংপুর-৩ আসনের প্রার্থী জি এম কাদের বলেন, রংপুর ভালো আছে, নির্বাচন সুষ্ঠু হবে বলে আশা করি। রংপুরবাসী বঞ্চনার শিকার থেকে রক্ষা পেতে জাতীয় পার্টিকে বিজয়ী করবেন বলেও আশা করছি।

এর আগে নির্বাচন নিয়ে রংপুর মহানগর আওয়ামী লীগ নেতাদের সঙ্গে ঘণ্টাব্যাপী বৈঠক করেন জাপা চেয়ারম্যান। এতে রংপুর মহানগর আওয়ামী লীগের আহ্বায়ক ডা. দেলোয়ার হোসেন, যুগ্ম আহ্বায়ক আবুল কাশেম, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জেলা জাতীয় পার্টির সদস্যসচিব আব্দুর রাজ্জাক প্রমুখ উপস্থিত ছিলেন।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়