Apan Desh | আপন দেশ

ভিসানীতি আর নিষেধাজ্ঞার শঙ্কা শেষ: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৩৩, ২৬ জানুয়ারি ২০২৪

আপডেট: ১৭:৫৭, ২৬ জানুয়ারি ২০২৪

ভিসানীতি আর নিষেধাজ্ঞার শঙ্কা শেষ: ওবায়দুল কাদের

ছবি: সংগৃহীত

বিএনপি দেশে ডামি দল হয়ে গেছে। এই মুহূর্তে দলটির আর কোনো আশা নেই। কারণ ভিসানীতি ও নিষেধাজ্ঞার শঙ্কা শেষ হয়ে গেছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এসব কথা বলেন। শুক্রবার (২৬ জানুয়ারি) রাজধানীর ধানমন্ডিতে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে বক্তব্য দেন।

এ সময় মন্ত্রী বলেন, বিএনপি হচ্ছে বাংলাদেশে ডামি বিরোধী দল। শোকে শোকে তারা পাথর হয়ে গেছে। তারা আন্দোলন করবে জনতার ঢল নামবে, এসব শুনে ঘোড়াও হাসে। নিজেদেরকে নিজেরাই ভুয়া বানিয়ে ফেলছে দলটি।

আরও পড়ুন>> ভিসা নিষেধাজ্ঞা নিয়ে যা জানাল যুক্তরাষ্ট্র

তিনি বলেন, তাদের এখন আর কোনো আশা নেই। নির্বাচন না করে তারা কত বড় ভুল করেছে, তা অচিরেই বুঝতে পারবে। দাবি করা হচ্ছে— বিএনপির ২৫ হাজার নেতাকর্মী জেলে আছে। যারা ট্রেনে আগুন দিয়েছে, বাসে আগুন দিয়েছে, পুলিশকে পিটিয়ে হত্যা করেছে, প্রধান বিচারপতির বাড়িতে হামলা করেছে; তারাই জেলে গেছে। তারা এখন আইন মোকাবেলা করে বের হয়ে আসুক। 

জাতিসংঘ এসব নেতাকর্মীর মুক্তি চেয়েছে। এমন বক্তব্যের বিষয়ে ওবায়দুল কাদের বলেছেন, কারও কথায় বিএনপির নেতাকর্মীদের মুক্তি দেবে না সরকার।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিনের সভাপতিত্ব করেন। উপস্থিত ছিলেন দলের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, কার্যনির্বাহী সদস্য সাহাবুদ্দিন ফরাজী, নির্মল কুমার চ্যার্টাজী। 

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়