Apan Desh | আপন দেশ

কারামুক্ত আলালের বাসায় ড. মঈন খান 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:১৪, ২৩ ফেব্রুয়ারি ২০২৪

কারামুক্ত আলালের বাসায় ড. মঈন খান 

ছবি : আপন দেশ

সদ্য কারামুক্ত বিএনপির যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে দেখতে গেলেন দলের স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান। শুক্রবার ( ২৩ ফেব্রুয়ারি) সকালে তার বনানীর বাসায় দেখতে যান ড. মঈন খান । এ সময় তিনি আলালের শারীরিক অবস্থা ও পরিবারের খোঁজ নেন।

বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) আলালের বাসায় যান বিএনপির স্থায়ী কমিটির অপর সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। এ দিন ফোন করে আলালের খোঁজ নেন সদ্য কারামুক্ত অপর স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস।

দীর্ঘ ৩ মাস ২৩ দিন পর বুধবার (২১ ফেব্রুয়ারি) কাশিমপুর কেন্দ্রীয় কারাগার থেকে জামিনে মুক্ত হন সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল।

আগে থেকেই তিনি অসুস্থ ছিলেন। মাত্র একটি কিডনীতে চলছেন তিনি। কারাগারে থাকার কারণে শারীরিকভাবে আরো অসুস্থ হয়ে পড়েছেন।  সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল জানান, ল্যাব এইড হাসপাতালের কিডনি বিশেষজ্ঞ ডা: মনিরুজ্জামানের অধীনে চিকিৎসা নিচ্ছেন।

গত ২৮ অক্টোবর রাজধানীর নয়াপল্টনে বিএনপির মহাসমাবেশপণ্ড সহ সংশ্লিষ্ট ঘটনায় দায়ের করা মামলায় ৩১ অক্টোবর তাকে গ্রেফতার করে পুলিশ। রাজধানীর কাঁঠালবাগান এলাকার একটি বাসা থেকে সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালকে গোয়েন্দা পুলিশ গ্রেফতার করে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়