Apan Desh | আপন দেশ

রুহুল কবির রিজভীর প্রশ্ন

‘বিএনপির বিকল্প স্থায়ী কমিটির সদস্য কাদের’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:৪১, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১৫:৪৬, ২৭ ফেব্রুয়ারি ২০২৪

‘বিএনপির বিকল্প স্থায়ী কমিটির সদস্য কাদের’

ছবি: সংগৃহীত

ওবায়দুল কাদের ‘বিএনপির বিকল্প স্থায়ী কমিটির সদস্য’। মন্তব্য করেছেন বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন। 

‘বিদেশিদের কাছে বিএনপি অভিযোগ করে’, ওবায়দুল কাদেরের এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় রিজভী বলেন, ‘২০০১ সাল থেকে তারা কী করেছেন? শুধু দেশে নয়, বিদেশেও গিয়ে নালিশ করেছেন তারা। আর আমরা যে নালিশ করেছি সেটি উনি কি করে জানলেন, উনি কি গোপন কোনও যন্ত্র ব্যবহার করেন নাকি? মনে হয় ওবায়দুল কাদের বিএনপির বিকল্প স্থায়ী কমিটির সদস্য।’

‘বিএনপিকে খেসারত দিতে হবে’ এমন মন্তব্যের জবাবে তিনি বলেন, ‘খেসারত তো আওয়ামী লীগকে দিতে হবে, এরশাদের সঙ্গে ভোট গিয়ে সেটিই প্রমাণ করেছে। তাদের মিথ্যাচারের পরিণতি ভোগ করতে হবে।’

বিএনপির এ নেতা বলেন, ওবায়দুল কাদের একসময় ছাত্রনেতা ছিলেন। কিন্তু ‘ডামি সরকারের’ ডামি মন্ত্রী হয়ে সত্য বলতে ভুলে গেছেন। জনগণের কাছে জবাবদিহি করতে হবে, সেটা তারা ভুলে গেছেন। এক ধরণের দস্যুবৃত্তির মানসিকতা নিয়ে তারা ক্ষমতা দখল করে আছেন।

উপস্থিত ছিলেন চেয়ারপারসনের উপদেষ্টা ড. সাহিদা রফিক, তাহসিনা রুশদীর লুনা, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, সাবেক নেতা অধ্যাপক ইমতিয়াজ বকুল এবং যুবদলের সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম শান্ত প্রমুখ।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়