Apan Desh | আপন দেশ

সাকিব ইস্যুতে মুখ খুললেন ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৫:১৩, ১৯ মার্চ ২০২৪

সাকিব ইস্যুতে মুখ খুললেন ওবায়দুল কাদের

ছবি: সংগৃহীত

গত নির্বাচনে জাতী সংসদের সদস্য হয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান। আওয়ামী লীগের নৌকা প্রতীকে নির্বাচনে লড়েছিলেন। সম্প্রতি তার ‘কিংস পার্টি’ খ্যাত বিএনএমে যোগ দেয়া নিয়ে ব্যাপক তোলপাড় চলছে। অবশেষে সাকিব ইস্যুতে মুখ খুললেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। 

মঙ্গলবার (১৯ মার্চ) দলের কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, সাকিব আওয়ামী লীগের টিকিটে মাগুরা থেকে নির্বাচন করে জয় লাভ করেছে। এর আগে, সে কোনো দল করেছে কি না সেটা আওয়ামী লীগের কাছে বিবেচ্য নয়।

ওবায়দুল কাদের আরও বলেন, নমিনেশন চাওয়ার আগে সাকিব আমাদের পার্টির কেউ ছিল না। নমিনেশন যখন নেয় তাকে প্রাইমারি সদস্য পদ নিতে হয়। সে শর্ত পূরণ করা দরকার সেটা সে করেছে।

এদিকে মঙ্গলবার বেলা ১২টার দিকে বনানীতে নিজ বাড়িতে এক সংবাদ সম্মেলনে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ উদ্দিন আহমদ বলেন, সাকিব আল হাসান নিজেই বিএনএমে যোগ দেয়ার ইচ্ছে প্রকাশ করেছেন। আমার কাছে এসে রাজনীতিতে যোগ দেয়ার ইচ্ছে প্রকাশ করে সে।

তিনি বলেন, সাকিব আল হাসান আমার কাছে এসে রাজনীতিতে যোগ দেয়ার ইচ্ছে প্রকাশ করে। আমার কাছে উৎসাহ না পেয়ে সে চলে যায়। নির্বাচনের ৪/৫ মাস আগে আমার কাছে আসে সাকিব। সেসময় তার সঙ্গে কয়েকজন অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তা ছিলেন। 

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়