Apan Desh | আপন দেশ

কারামুক্ত নেতাকর্মীদের সংবর্ধনা দিলো কৃষক দল 

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ১৯:৩১, ৩০ মার্চ ২০২৪

কারামুক্ত নেতাকর্মীদের সংবর্ধনা দিলো কৃষক দল 

ছবি: সংগৃহীত

সরকারবিরোধী আন্দোলন ঘিরে গ্রেফতার হন বিএনপির নেতাকর্মীরা। সদ্য কারামুক্ত হয়েছেন এমন দুই শতাধিক নেতাকর্মীকে সংবর্ধনা দিয়েছে কৃষক দল। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের এসব নেতাকর্মীকে ফুলের মালা পড়িয়ে বরণ করা হয়।

শনিবার (৩০ মার্চ) বিকেলে রাজধানীর লেডিস ক্লাবে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে তাদের সংবর্ধনা দেয়া হয়। গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে কৃষক দলের কারামুক্ত নেতাকর্মীদের সম্মানে এ অনুষ্ঠান হয়।

বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান বলেন, আওয়ামী লীগ রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে ৭ জানুয়ারি একতরফাভাবে ডামি, আসন ভাগাভাগির নির্বাচন করেছে। কিন্তু বিএনপির আহ্বানে সাড়া দিয়ে জনগণ সেই নির্বাচন বর্জন করেছে। এর মধ্য দিয়ে আওয়ামী লীগ  সরকারের রাজনৈতিকভাবে পরাজয় ও মৃত্যু ঘটেছে। অন্যদিকে বিএনপির রাজনৈতিক বিজয় হয়েছে। 

সরকারের অবস্থা নড়বড়ে উল্লেখ করে তিনি বলেন, আগামী দিনের আন্দোলনে সকল বিরোধী দলকে ঐক্যবদ্ধভাবে রাজপথে নামতে হবে। তাহলে আমাদের বিজয় নিশ্চিত, এ সরকারের পতন ঘটবে। সুতরাং আগামী দিনে ঐক্যবদ্ধ আন্দোলনের কোনো বিকল্প নেই।

অনুষ্ঠানে কৃষক দলের সভাপতি হাসান জাফির তুহিন সভাপতিত্ব করেন। যৌথ সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল ও দফতর সম্পাদক শফিকুল ইসলাম। বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান আহমেদ আযম খান, ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনু, যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব, কৃষক দলের সাংগঠনিক সম্পাদক ওসমান আলী প্রমুখ। 

আপন দেশ/এবি/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়