Apan Desh | আপন দেশ

শেখ হাসিনার কাছেই গণতন্ত্র নিরাপদ: ওবায়দুল কাদের

নিজস্ব প্রতিবেদক 

প্রকাশিত: ১৬:০০, ৬ এপ্রিল ২০২৪

আপডেট: ১৭:০৮, ৬ এপ্রিল ২০২৪

শেখ হাসিনার কাছেই গণতন্ত্র নিরাপদ: ওবায়দুল কাদের

ছবি: সংগৃহীত

দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্র নিয়ে বিএনপির মাথা ব্যাথার যৌক্তিকতা নেই। শেখ হাসিনার কাছেই গণতন্ত্র নিরাপদ। বলেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শনিবার (৬ এপ্রিল) দুপুরে রাজধানীর টি অ্যান্ড টি উচ্চ বিদ্যালয় মাঠে ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন। যুবলীগ অনুষ্ঠানের আয়োজন করে। 

সেতুমন্ত্রী বলেন, দেশের নেতৃত্ব যতদিন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতে থাকবে, ততদিন স্বাধীনতা, সার্বভৌমত্ব ও গণতন্ত্র নিরাপদ থাকবে। প্রতিদিন ঘুম থেকে উঠে পত্রিকায় তাকালেই দেখি ফখরুলের বক্তব্য- দেশে ভয়াবহ এক অবস্থা বিরাজ করছে। কোথায়? একটা লোকও না খেয়ে মরেছে? কষ্ট আছে, সঙ্কট আছে? ভয়াবহ কোন সঙ্কট এখানে নেই। দুনিয়ার অনেক দেশের চেয়ে আমরা ভালো আছি। আশা করি শেখ হাসিনার নেতৃত্বে এ সঙ্কট কেটে যাবে।

তিনি বলেন, শেখ হাসিনা কত মানবিক নেতা হলে আওয়ামী লীগকে ইফতার পার্টি না করে ইফতার সামগ্রী গরিবের মধ্যে বিতরণ করে দিতে বলেছেন। বিএনপি জামায়াত একসঙ্গে ইফতার পার্টি করে। সেখানে আওয়ামী লীগের গীবত করে। এ দল ক্ষমতায় গেলে বাংলাদেশের সার্বভৌমত্ব, গণতন্ত্র, মানুষের নিরাপত্তা গিলে খাবে। এরা গোটা বাংলাদেশকেই গিলে খাবে। তাদের ব্যাপারে সতর্ক থাকবেন। 

যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। উপস্থিত ছিলেন আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, ত্রান ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম আমিন, যুবলীগ সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বাস মতিউর রহমান বাদশা, মুহাম্মদ বদিউল আলম, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ ভারপ্রাপ্ত সভাপতি মাইনুদ্দিন রানা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচএম রেজাউল করিম রেজা, যুবলীগ প্রচার সম্পাদক জয়দেব নন্দী প্রমুখ। 

আপন দেশ/আইএ/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়