Apan Desh | আপন দেশ

‘পাকিস্তানিদের চেয়েও ভয়ানক আ.লীগ’

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৯:১৮, ৭ এপ্রিল ২০২৪

আপডেট: ১৯:১৯, ৭ এপ্রিল ২০২৪

‘পাকিস্তানিদের চেয়েও ভয়ানক আ.লীগ’

ছবি: সংগৃহীত

গণতন্ত্র, অর্থনৈতিক ও রাজনৈতিক বৈষম্যের কারণে মুক্তিযুদ্ধ হয়েছিল। স্বাধীনতার ৫২ বছর পর আমরা দেখতে পাচ্ছি, পাকিস্তানিদের চেয়েও ভয়ানক কর্তৃত্ববাদী শাসক এ আওয়ামী লীগ। এরা ক্ষমতার স্বার্থে দেশ বিক্রি করে দিতে পারে। আজকে ব্যাংকে টাকা নেই। টাকাতো ইঁদুর খায়নি। কে খেল? প্রধানমন্ত্রী এক নিজস্ব সিন্ডিকেটের মাধ্যমে দেশের অর্থনীতিকে ধ্বংস করছে। বলেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। 

রোববার (৭ এপ্রিল) সন্ধ্যায় নয়াপল্টনে জিয়া মঞ্চ আয়োজিত গণইফতার বিতরণের আগে এসব কথা বলেন। 

গয়েশ্বর বলেন, চলমান আন্দোলন ভোটাধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলন। আর আন্দোলনে নেতৃত্ব দিচ্ছেন তারেক রহমান। এ আন্দোলন ইতোমধ্যে অনেকাংশে সফল হয়েছে। জনগণ একতরফা ভোট বর্জন করে সরকারকে না বলে দিয়েছে। আন্তর্জাতিক মহলও একনায়কতন্ত্র রাষ্ট্র হিসেবে বাংলাদেশকে আখ্যায়িত করেছে। চলমান আন্দোলনের মুষলবৃষ্টিতে ভেসে যাবে এ অবৈধ শাসকগোষ্ঠী। 

সংগঠনের সাধারণ সম্পাদক ফয়েজউল্লাহ ইকবাল সভাপতিত্ব করেন। সঞ্চালনা করেন সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জামালউদ্দিন। উপস্থিত ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জিয়া মঞ্চের সিনিয়র সভাপতি আবু তালেব, সহ-সভাপতি নোটারী নাজমুল হাসান, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি আব্দুল হামিদ মামুন, উত্তরের সাধারণ সম্পাদক আনিসুর ইসলাম সায়েম, দক্ষিণের সাধারণ রেজওয়ান মাসুদ প্রমুখ।

আপন দেশ/এবি/এসএমএ

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়