Apan Desh | আপন দেশ

নেতাকর্মীদের মুক্তি না দিলে লাল দালান অভিমূখী যাত্রা করব: রিজভী 

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৮:১৮, ১৪ জুন ২০২৩

আপডেট: ১৮:৫৮, ১৪ জুন ২০২৩

নেতাকর্মীদের মুক্তি না দিলে লাল দালান অভিমূখী যাত্রা করব: রিজভী 

ছবি : আপন দেশ

বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, নেতাকর্মীদের মুক্তি না দিলে আমরা লাল দালান অভিমূখী যাত্রা শুরু করবো।

বুধবার (১৪ জুন) বিকেলে বিএনপি নয়াপল্টন কার্যালয়ের সামনে রাজধানীর দক্ষিণ বিএনপি'র সদস্য সচিব রফিকুল আলম মজনুর মুক্তির দাবিতে বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সরকার তথা আওয়ামী লীগের সকল নেতাকর্মী দুর্নীতিতে জড়িত। দুর্নীতি মাকড়সার মত জড়িয়ে পড়েছে। দেশের টাকায় বিদেশে পাহাড় জমাচ্ছে। প্রধানমন্ত্রীর আত্মীয়-স্বজন কে কোথায় থাকেন তা জাতি জানে।  

এতে সভাপতিত্ব করেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম। সমাবেশ শেষে মজনুর মুক্তির দাবিতে এক বিশাল মিছিল নয়াপল্টন কার্যালয় থেকে শুরু হয়ে কাকরাইল হয়ে ফকিরাপুল হয়ে পুনরায় নয়াপল্টনে এসে শেষ হয়।

রিজভী বলেন, সরকার আইন-আদালতকে দিয়ে বেআইনি কাজ করাচ্ছে। হাইকোর্টের নিষেধাজ্ঞা থাকা সত্বেও মজনুকে গ্রেপ্তার করা হয়েছে। এটি ফৌজদারি অপরাধ। সরকার ভালোয় ভালোয় আমাদের নেতাকর্মীদের মুক্তি না দিলে আমরা লাল দালান অভিমূখী যাত্রা শুরু করবো। 

তিনি বলেন, এ সরকার দেশ-বিদেশে প্রত্যাখিত, ঘৃণিত। এরা গণতন্ত্র বুঝে না, স্বাধীনতার অর্থ বুঝে না। এরা শুধু বুঝে লুটপাট আর দূর্নীতি। এদের কাছে এ দেশ ও জনগণ নিরাপদ নয়। তাই দেশ ও জনগণকে রক্ষার্থে বিএনপি আন্দোলন করছে। এ আন্দোলন ক্ষমতায় যাওয়ার আন্দোলন নয়, জনগণের অধিকার ফিরিয়ে দেয়ার আন্দোলন। 

এসময় আরও বক্তব্য রাখেন মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস, কেন্দ্রীয় নেতা হাবিবুর রশিদ হাবিব, ঢাকা মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক নবী উল্লাহ নবী, ইউনুস মৃধা, আনম সাইফুল ইসলাম, লিটন মাহমুদ, আরিফুর রহমান নাদিম, এমএ হান্নান, সুমন ভূঁইয়া, শামসুল আলম সবুজ প্রমুখ।

আপন দেশ/জেডআই

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়