Apan Desh | আপন দেশ

বিএনপি-জামায়াত নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে চায়: আ ক ম মোজাম্মেল হক 

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪২, ২৭ জুলাই ২০২৩

আপডেট: ১৭:৪৩, ২৭ জুলাই ২০২৩

বিএনপি-জামায়াত নির্বাচন প্রশ্নবিদ্ধ করতে চায়: আ ক ম মোজাম্মেল হক 

ছবি : আপন দেশ

নোয়াখালী: বিএনপি-জামায়াত আগামী জাতীয় সংসদ নির্বাচন প্রশ্নবিদ্ধ ও বানচাল করতে ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরের নোয়াখালীর চাটখিল উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে তিনি এসব কথা বলেন। 

মন্ত্রী বলেন, সারা পৃথিবীর মানুষ বলে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। কিন্তু যারা বাংলাদেশের ভালো চায়না তারা তা মেনে নেয় না। তাই সময় সুযোগ পেলেই মিথ্যাচার করে।

বিএনপি-জামায়াতকে ইঙ্গিত করে মন্ত্রী বলেন, মূলত বাংলাদেশের উন্নয়নকে প্রশ্নবিদ্ধ করতে, এদেশকে অস্থিতিশীল করতে তারা মরিয়া। 

আরও পড়ুন: মেয়ের বাড়ি যাওয়ার পথে বাবার মৃত্যু

এ সময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রফিক, খোরশেদ আলম, মোহাম্মদ আলম, আবুল বশর, রাব্বানী উল্লাহ মিয়া, আবুল কাশেম প্রমূখ।  

এ সময় চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ভিপি নাজমুল হুদা শাকিল, চাটখিল উপজেলার ভাইস চেয়ারম্যান আবু তাহের ইভু সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মিরা উপস্থিত ছিলেন।

আপন দেশ/প্রতিনিধি/জেডআই
 

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়