Apan Desh | আপন দেশ

গয়েশ্বরকে দেখতে তার কার্যালয়ে মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১৪:১৯, ৩০ জুলাই ২০২৩

আপডেট: ১৪:২০, ৩০ জুলাই ২০২৩

গয়েশ্বরকে দেখতে তার কার্যালয়ে মির্জা ফখরুল

ছবি : সংগৃহীত

রাজধানীর ধোলাইখালে অবস্থান কর্মসূচিতে পুলিশের হামলায় আহত বিএনপির স্থায়ী কমিটি সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে দেখতে গিয়েছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। রোববার (৩০জুলাই) দুপুর ১২টায় রাজধানীর নয়াপল্টনে গয়েশ্বরের নিজ কার্যালয়ে যান বিএনপি মহাসচিব।

সেখানে প্রায় পৌনে এক ঘণ্টা অবস্থান করেন বিএনপি মহাসচিব। তবে এ সময় এই দুই নেতার মধ্যে কী কথা হয়েছে তা জানা যায়নি।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান সংবাদমাধ্যমকে বিষয়টি জানান। তিনি জানান, এ সময় গয়েশ্বর রায়ের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন দলের মহাসচিব।

আরও পড়ুন: গণতন্ত্র চাই বলেই এত কিছুর পরও গণতান্ত্রিক আন্দোলনেই আছি: মির্জা ফখরুল

এর আগে শনিবার ঢাকার গুরুত্বপূর্ণ প্রবেশ মুখে অবস্থান কর্মসূচি পালনকালে ধোলাইখালে বিএনপি-পুলিশের সংর্ঘষে আহত হন গয়েশ্বর চন্দ্র রায়। একপর্যায়ে তিনি মাটিতে পড়ে গেলে সেখানেও তাকে পেটানো হয়। সেখান থেকে রক্তাক্ত অবস্থায় তাকে আটক করে চিকিৎসার জন্য রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে নেয় পুলিশ।

পরে সেখান থেকে তাকে গাড়িতে করে রাজধানীর মিন্টো রোডে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। তবে বিকেলের আগেই তাকে নয়াপল্টনে অবস্থিত বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে রেখে যায় ডিবি।

এ প্রসঙ্গে ডিবির হারুন অর রশিদ বলেন, আমরা ভিআইপি রাজনীতিবিদদের যে মর্যাদা, সেটা তাদের দিয়ে থাকি। গয়েশ্বর রায়কেও ধোলাইখাল থেকে সেভ করে ডিবি কার্যালয়ে এনেছি। তাকে দুপুরে আপ্যায়ন করানো হয়েছে। তারপর পুলিশের গাড়ি দিয়ে তাকে কার্যালয়ে পৌঁছে দেওয়া হয়েছে।

আপ্যায়নের এই ছবিই প্রমাণ করে ডিবিতে কখনো নির্যাতন করা হয় না, যোগ করেন ডিবির হারুন।

আপন দেশ/জেডআই

 

 

 

মন্তব্য করুন ।। খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত,আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়