Apan Desh | আপন দেশ

বরিশালের তোড়ে সিলেটের বিদায়

চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশিত: ১৮:০৪, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

বরিশালের তোড়ে সিলেটের বিদায়

ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সিলেট স্ট্রাইকার্সকে ১৮ রানে হারিয়েছে ফরচুন বরিশাল। এ জয়ে প্লে অফে নিশ্চিতের পথে আর এগিয়ে গেলো বরিশাল। অন্যদিকে বরিশালের কাছে হেরে বিপিএল থেকে বিদায় হলো সিলেট। 

শনিবার (১৭ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল। প্রথমে ব্যাট করে মুশফিকুর রহিমের ফিফটির সঙ্গে কাইল মায়ার্সের ঝড়ো ব্যাটিংয়ে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৮৩ রান সংগ্রহ করে বরিশাল। সিলেটের পক্ষে তানজিম হাসান সাকিব নেন ৩টি উইকেট।  

১৮৪ রানের টার্গেটে ব্যাট করতে নেমে চরম ব্যাটিং বিপর্যয়ে পড়ে সিলেট। দলীয় ৪০ রানে ৬ ব্যাটারকে হারায় তারা। এরপর বেনি হাওয়েল ও আরিফুল হকের ব্যাটে বিপর্যয় সামাল দেয় সিলেট।

আগ্রাসী ব্যাটিংয়ে ১০৮ রানের জুটি গড়েন এ জোটা ব্যাটার। মারমুখি ব্যাটিংয়ে ফিফটি তুলে নেন আরিফুল। তবে দলীয় ১৪৮ রানে ২৯ বলে ৫২ রান করে আউট হন এ ব্যাটার। 

এরপর ফিফটি পূরণ করে দলীয় ১৬১ রানে ৩২ বলে ৫৩ রান করে আউট হন হাওয়েল। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৬৫ রান সংগ্রহ করে সিলেট। বরিশালের পক্ষে কাইল মায়ার্স নেন ৩টি উইকেট। 

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়