Apan Desh | আপন দেশ

তামিম ফোনালাপের রহস্য ফাঁস করলেন

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত: ২০:২৩, ২০ মার্চ ২০২৪

আপডেট: ২০:২৩, ২০ মার্চ ২০২৪

তামিম ফোনালাপের রহস্য ফাঁস করলেন

ছবি: ভিডিও থেকে নেয়া

তামিম ইকবাল ও মেহেদী হাসান মিরাজের ফোনালাপকে কেন্দ্র করে সোশ্যাল মিডিয়া বেশ আলোচনার সৃষ্টি হয়েছিল। একদিন পর সেই ফোনালাপের রহস্য ফাঁস করলেন টাইগার ওপেনার তামিম ইকবাল।

মঙ্গলবার (১৯ মার্চ) রাতে হুট করেই কয়েকটি সংবাদমাধ্যমে তামিম ও মিরাজের ফোনালাপ ফাঁস হয়। সিনিয়র দুই ক্রিকেটারের চাঞ্চল্যকর এ ফোনালাপে মুশফিকুর রহিম ও মিরাজকে হুমকি-ধামকি দিতে শোনা যায় তামিমকে। ফলে বিষয়টি নিয়ে বেশ আলোচনা-সমালোচনার সৃষ্টি হয়। একদিন পরে তামিম নিজেই বিষয়টি সবার সামনে নিয়ে আসেন।

বুধবার (২০ মার্চ) দুপুরেই ফেসবুক লাইভে আসার ঘোষণা দেন তামিম। ঠিক সন্ধ্যা ৭টায় মিরাজকে নিয়ে লাইভে আসেন তিনি। এ সময় লাইভে মাহমুদউল্লাহ রিয়াদ ও মুশফিকুর রহিমকেও যুক্ত করেন। এ ৪ ক্রিকেটার মিলে ফাঁস করেন আসল রহস্য।
 
মূলত ইচ্ছা করেই নিজেদের ওই ফোন কল ফাঁস করেছেন তামিম ও মিরাজ। ওই ফোন কলটি ছিল মোবাইলভিত্তিক ব্যাংকিং সেবা প্রতিষ্ঠান নগদের নতুন ক্যাম্পেইনের অংশ। তামিম-মিরাজের সঙ্গে এ ক্যাম্পেইনে কাজ করছেন মাহমুদউল্লাহ-মুশফিকও। লাইভে বিষয়টি পরিষ্কারভাবে জানিয়ে দিয়েছেন তারকা এ ক্রিকেটাররা।
 
লাইভে তামিমদের সঙ্গে যুক্ত হয়েছিলেন নগদের ম্যানেজিং ডিরেক্টর তানভীর মিশুক। এ সময় তিনি ক্যাম্পেইনের বিস্তারিত জানান। ঈদ উপলক্ষ্যে নগদের এ ক্যাম্পেইনে ২৪ গ্রাহককে জমি উপহার দেবে নগদ। জমি পাওয়ার জন্য দুইজন বা তিনজন করে দল গঠন করে লেনদেন করতে হবে গ্রাহকদের। 

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়