Apan Desh | আপন দেশ

মেসি হ্যাটট্রিকে ৩৬তম জন্মদিন রাঙালেন

ক্রীড়া ডেস্ক 

প্রকাশিত: ১০:১১, ২৬ জুন ২০২৩

মেসি হ্যাটট্রিকে ৩৬তম জন্মদিন রাঙালেন

ছবি: সংগৃহীত

বিশ্বকাপ জয়ের পর নিজের প্রথম জন্মদিন পরিবার ও বন্ধুদের সঙ্গে উদযাপন করতে জন্মশহর রোজারিওতে ফিরে গেছেন লিওনেল মেসি। সেখানেই শনিবার (২৪ জুন) এক প্রদর্শনী ম্যাচে দারুণ এক হ্যাটট্রিকে নিজের ৩৬তম জন্মদিন রাঙালেন আর্জেন্টাইন মহাতারকা।

মেসির শৈশবের ক্লাব নিউয়েলস ওল্ড বয়েজের কিংবদন্তি ম্যাক্সি রদ্রিগেজ এদিন আনুষ্ঠানিকভাবে বিদায় জানিয়েছেন ফুটবলকে। জাতীয় দলের সাবেক সতীর্থের বিদায়ি ম্যাচে নিউয়েলস ওল্ড বয়েজ লিজেন্ডসের বিপক্ষে আর্জেন্টিনা জাতীয় দলের হয়ে মাঠে নামেন মেসি।

মার্সেলো বিয়েলসা স্টেডিয়ামে উৎসবমুখর পরিবেশে সাবেক-বর্তমানদের এই মিলনমেলায় ডি মারিয়া, আগুয়েরোদের পাশাপাশি মাঠে নামেন আর্জেন্টিনার কোচ লিওনেল স্কালোনিও। রদ্রিগেজকে শ্রদ্ধা জানিয়ে শুরু হওয়া ম্যাচে চার মিনিটে দুর্দান্ত এক ফ্রিকিকে গোলের খাতা খোলার পর প্রথমার্ধেই হ্যাটট্রিক তুলে নেন মেসি।

বিরতির পর আর মাঠে নামেননি আর্জেন্টিনা অধিনায়ক। ম্যাচে শেষ পর্যন্ত ৭-৫ গোলে জিতেছে নিউয়েলস লিজেন্ডস। ম্যাচ শেষে রদ্রিগেজের বিদায় ও রোজারিওতে জন্মদিন উদযাপন করা নিয়ে মেসি বলেন, ‘এখানে আসার জন্য খুব সুন্দর একটা দিন ছিল এটি। দিনটি শুধুই রদ্রিগেজের। ... অনেক দিন পর রোজারিওতে আমার পরিবারের সঙ্গে জন্মদিন উদযাপন করেছি। বিশ্বচ্যাম্পিয়ন হওয়ার পর প্রথম জন্মদিন বলে এটা বিশেষ ছিল।’

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়