Apan Desh | আপন দেশ

বিক্রেতা শূন্য পেপার প্রসেসিং-মনোস্পুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: ১১:২২, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

আপডেট: ১১:২৩, ২৫ ফেব্রুয়ারি ২০২৪

বিক্রেতা শূন্য পেপার প্রসেসিং-মনোস্পুল

ফাইল ছবি

সপ্তাহের প্রথম কার্যদিবস রোববার (২৫ ফেব্রুয়ারি)। ঢাকা স্টক এক্সচেঞ্জে (ডিএসই) লেনদেন শুরুর আধা ঘণ্টার মধ্যে বিক্রেতা শূন্য হয়ে গেছে পেপার প্রসেসিং ও মনোস্পুল পেপারের শেয়ার। এতে কোম্পানি দুটির শেয়ার হল্টেড হয়ে মূল্য স্পর্শ করছে সার্কিট ব্রেকারে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

পেপার প্রসেসিং 
গত বৃহস্পতিবার পেপার প্রসেসিংয়ের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৬০ টাকা ৩০ পয়সা। রোববার শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৬০ টাকা ৩০ পয়সায়। সর্বশেষ লেনদেন হয়েছে ১৭৬ টাকা ৩০ পয়সায়। এ হিসাবে বৃহস্পতিবারের তুলনায় শেয়ার দর ১৬ টাকা বা ৯ দশমিক ৯৮ শতাংশ বেড়েছে। এ সময় কোম্পানিটির ৩০ হাজার ৯২৫ শেয়ার হাতবদল হয়েছে।

মনোস্পুল পেপার 
গত বৃহস্পতিবার মনোস্পুল পেপারের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৮৩ টাকা ৩০ পয়সা। রোববার শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৮৩ টাকা ৩০ পয়সায়। সর্বশেষ লেনদেন হয়েছে ২০১ টাকা ৬০ পয়সায়। এ হিসাবে কোম্পানির শেয়ার দর ১৮ টাকা ৩০ পয়সা বা ৯ দশমিক ৯৮ শতাংশ বেড়েছে। এ সময় কোম্পানিটির ২৩ হাজার ৭৪০।

আপন দেশ/টি/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়