Apan Desh | আপন দেশ

মালয়েশিয়ায় ট্রেনের ধাক্কায় ৩ বাংলাদেশি নিহত

আপন দেশ ডেস্ক

প্রকাশিত: ১১:৩৮, ৪ মার্চ ২০২৪

আপডেট: ১১:৪৪, ৪ মার্চ ২০২৪

মালয়েশিয়ায় ট্রেনের ধাক্কায় ৩ বাংলাদেশি নিহত

ছবি: সংগৃহীত

মালয়েশিয়ায় কমিউটার ট্রেনের ধাক্কায় ৩ বাংলাদেশি নিহত হয়েছেন। গতকাল রোববার কেটিএম পুঁচাক উতামা জেড পার্বত্য অঞ্চলে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের নাম-পরিচয় এখনো জানা যায়নি। মালয়েশিয়ার সংবাদমাধ্যম ডেইলি সান এ তথ্য জানিয়েছে। 

মালয়েশিয়ার সেলাঙ্গর রাজ্যের ফায়ার অ্যান্ড রেসকিউ বিভাগের পরিচালক ওয়ান মোহাম্মদ রাজালি ওয়ান ইসমাইল বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, রোববার রাত সাড়ে ১০টা ৫৩ মিনিটে এ দুর্ঘটনার বিষয়ে খবর পান। তবে দুর্ঘটনা ঠিক কখন ঘটে তা জানাননি তিনি। 

মোহাম্মদ রাজালি জানান, সংবাদ পেয়েই নিকটস্থ ফায়ার সার্ভিসের একটি গাড়ি ও পাঁচ কর্মীকে ঘটনাস্থলে পাঠানো হয়। আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেন। সেখানকার কতর্ব্যরত চিকিৎসকরা তাদের মৃত বলে ঘোষণা করেন। 

সোমবার (৪ মার্চ) সকালে জারি করা এক বিবৃতিতে সেলাঙ্গর রাজ্যের ফায়ার অ্যান্ড রেসকিউ বিভাগের পরিচালক বলেছেন, ‘নিহতদের বয়স ৩০ থেকে ৪০ বছরের মধ্যে। তারা ট্রেনের নিচে চাপা পড়েননি তবে ট্রেনের ধাক্কায় রেললাইনের বাইরে ছিটকে পড়েন। স্বাস্থ্য মন্ত্রণালয়ের  চিকিৎসকেরা তাদের মৃত বলে ঘোষণা করেন।’ 

তিনি আরও জানিয়েছেন, এ বিষয়ে অধিকতর তদন্তের জন্য বিষয়টি স্থানীয় পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আপন দেশ/এসএমএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়