Apan Desh | আপন দেশ

প্রেমিকাকে ভিডিও কলে রেখে যুবকের আত্মহত্যা

বরিশাল প্রতিনিধি

প্রকাশিত: ০৩:৩৫, ১৮ আগস্ট ২০২৩

প্রেমিকাকে ভিডিও কলে রেখে যুবকের আত্মহত্যা

প্রতীকী ছবি

প্রেমিকাকে ভিডিও কলে রেখে শ্রীরূপ সিকদার (৩৪) নামে এক যুবক গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার রাত পৌনে ৯টার দিকে বরিশাল নগরের ২৫ নম্বর ওয়ার্ডের ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল বারী।

নিহত যুবক বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠির চর বাগদিয়া গ্রামের গকুল সিকদারের ছেলে।

তিনি বরিশালের একটি বেসরকারি ওষুধ কোম্পানিতে চাকরি করতেন। বরিশাল নগরের ২৫ নম্বর ওয়ার্ডের একটি ফ্ল্যাটে ভাড়া থাকতেন।

নিহত যুবকের স্বজনদের বরাত দিয়ে কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) আমানুল্লাহ আল বারী জানান, প্রেমিকাকে ভিডিও কলে রেখে আত্মহত্যার প্রস্তুতি নেয় শ্রীরূপ সিকদার। বিষয়টি বুঝতে পেরে প্রেমিকা শ্রীরূপের এক ভাবিকে ফোন দেন। তিনি শ্রীরূপের সঙ্গে কর্মরত অপর এক সহকর্মীকে ফোন দিয়ে বিষয়টি জানান।

ওই সহকর্মী এসে শ্রীরূপের বাসার দরজা ভেতর থেকে আটকানো দেখে পুলিশকে খবর দেন। পরে থানা পুলিশের সদস্যরা গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেবাচিম হাসপাতালে পাঠান।

মরদেহ উদ্ধারকারী কোতোয়ালি মডেল থানা পুলিশের এসআই মাইনুল ইসলাম বলেন, ৯৯৯ নম্বরে আত্মহত্যার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। বাসার ভেতর থেকে দরজা আটকানো থাকায় সেটি ভেঙে ভেতরে প্রবেশ করি। তখন ফ্যানের সঙ্গে ওই যুবকের মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পাই।

বিষয়টি প্রেমঘটিত জানিয়ে এসআই মাইনুল বলেন, এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়