Apan Desh | আপন দেশ

পুলিশ-বিএনপি সংঘর্ষে হবিগঞ্জ রণক্ষেত্র

হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ২০:১৭, ১৯ আগস্ট ২০২৩

পুলিশ-বিএনপি সংঘর্ষে হবিগঞ্জ রণক্ষেত্র

ছবি: সংগৃহীত

হবিগঞ্জ: হবিগঞ্জে বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে হবিগঞ্জ শহর রণক্ষেত্রে পরিণত হয়েছে। শনিবার (১৯ আগস্ট) বিকেল ৫টার দিকে শহরের শায়েস্তানগর এলাকায় বিএনপির পদযাত্রা থেকে এই সংঘর্ষের সূচনা হয়, যা চলে সন্ধ্যা পর্যন্ত।

সংঘর্ষে পুলিশের ছোড়া টিয়ারশেল ও গুলিতে বিএনপির ১৫ নেতাকর্মী আহত হওয়ার খবর পাওয়া গেছে। এছাড়া হবিগঞ্জ সদর মডেল থানার ওসি অজয় চন্দ্র দেবসহ ১০ পুলিশ সদস্য আহত হয়েছেন বলে জানিয়েছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার বিকেলে জেলা বিএনপির আয়োজনে শায়েস্তানগর এলাকায় পদযাত্রা শুরু হয়। পদযাত্রার শেষ দিকে জেলা কার্যালয়ের সামনে বিএনপি নেতা জি কে গউছের সঙ্গে বাগবিতণ্ডা থেকে পুলিশের সঙ্গে সংঘর্ষ শুরু হয়। এক পর্যায়ে পুলিশ বিএনপি নেতাকর্মীদের ওপর টিয়ারশেল ও গুলি ছোড়ে। তখন বিএনপির নেতাকর্মীরা বিভিন্ন পয়েন্ট থেকে পুলিশের ওপর ব্যাপক ইট-পাটকেল ছুড়তে থাকে এবং টিয়ারশেল থেকে বাঁচতে সড়কে আগুন দেন।
 
আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

জনপ্রিয়