Apan Desh | আপন দেশ

কিশোরীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় যুবলীগ নেত্রী বহিষ্কার

সাভার প্রতিনিধি

প্রকাশিত: ১১:৫৮, ২০ আগস্ট ২০২৩

কিশোরীকে বিবস্ত্র করে নির্যাতনের ঘটনায় যুবলীগ নেত্রী বহিষ্কার

ফাইল ছবি

ঢাকার সাভারে কিশোরীকে বিবস্ত্র করে নির্যাতন ও ছবি তোলাসহ বিভিন্ন অভিযোগে গ্রেফতার যুব মহিলা লীগের নেত্রী মেহনাজ মিশুকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (১৯ আগস্ট) রাতে যুব মহিলা লীগের সভাপতি আলো সারোয়ার ডেইজি ও সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলি স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাকে সাময়িক বহিষ্কারের কথা উল্লেখ করা হয়।

এর আগে, শনিবার দুপুরে ভুক্তোভোগীর মায়ের অভিযোগে পুলিশ যুবলীগ নেত্রী তাকে গ্রেফতার করে পুলিশ। তিনি ঢাকা জেলা উত্তর মহিলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক পদে রয়েছেন।

আরও পড়ুন <> পাগলা মসজিদের দানবাক্সে রেকর্ড ৫ কোটি ৭৮ লাখ টাকা

অভিযোগ সূত্রে জানা গেছে, এক কিশোরীকে বিবস্ত্র করে ছবি তুলে অনৈতিক কাজে বাধ্য করেন মেহনাজ মিশু। এ ছাড়া তাকে নেশাদ্রব্য খাইয়ে পাঁচতলার বেলকনি থেকে নিচে ফেলে হত্যাচেষ্টাসহ করা হয় নির্যাতন। এই ঘটনায় ওই কিশোরীর মা বাদী হয়ে সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ সাভার উপজেলা চত্বর এলাকার নিজ বাসা থেকে যুবলীগ নেত্রীকে গ্রেফতার করে।

বিষয়টি নিশ্চিত করে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, গ্রেফতার নারীর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ও হত্যাচেষ্টার অভিযোগ মামলা করা হয়েছে।

যুব মহিলা লীগের সভাপতি ডেইজি সারওয়ার বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে বলেন, সংগঠনবহির্ভূত কর্মকাণ্ডের দায়ে তাকে বহিষ্কার করা হয়েছে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়