Apan Desh | আপন দেশ

গাজীপুরের মেয়র জায়েদা খাতুন দায়িত্ব নিচ্ছেন আজ

গাজীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১০:০৬, ১১ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১০:০৮, ১১ সেপ্টেম্বর ২০২৩

গাজীপুরের মেয়র জায়েদা খাতুন দায়িত্ব নিচ্ছেন আজ

ফাইল ছবি

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র পদে আজ সোমবার (১১ সেপ্টেম্বর) দায়িত্ব নিচ্ছেন জায়েদা খাতুন। তিনি ওই সিটির প্রথম নারী মেয়র।

নব নির্বাচিত মেয়রের অভিষেক উপলক্ষে নগরভবন এলাকা বর্ণিল সাজে সেজেছে। সকালে নগরভবনের দক্ষিণে রথখোলা এলাকায় বঙ্গতাজ অডিটোরিয়ামে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে তাকে স্বাগত জানানো হবে।

নতুন মেয়রকে বরণ করতে নগরভবনে আলোকসজ্জাও করা হয়েছে। অনুষ্ঠানে নগরের লাখো মানুষ উপস্থিত হবেন বলে আশা করছেন আয়োজকরা। গাজীপুর সিটি নির্বাচনে সারাদেশে ব্যাপক আলোচিত জায়েদা খাতুন মেয়র হিসেবে দায়িত্বভার গ্রহণের দিনটিকে স্মরণীয় করে রাখতে সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের নির্দেশনায় বিপুল সংখ্যক কর্মী-সমর্থক এবং সিটি করপোরেশনের লোকজন ব্যাপক প্রস্তুতি নিয়েছে। নগরীর ৫৭টি ওয়ার্ড থেকে জাহাঙ্গীর আলমের সমর্থক কয়েক হাজার নেতা-কর্মী ও সাধারণ মানুষ এ অনুষ্ঠানে যোগ দেবেন।

আরও পড়ুন <> সৈয়দা সাজেদা চৌধুরীর প্রথম মৃত্যুবার্ষিকী আজ

অপরদিকে রোববার ভারপ্রাপ্ত মেয়র হিসেবে আসাদুর রহমান কিরণের শেষ কর্ম দিবস ছিল। এ দিন মাসিক সভা থাকলেও কোরাম সংকটের কারণে সভাটি হয়নি। বিদায় বেলায় তিনি নগরভবনের সব কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় প্রধান নির্বাহী কর্মকর্তা এ এস এম সফিউল আজমসহ ঊর্ধ্বতন কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন।

গত ২৫ মে গাজীপুর সিটির নির্বাচনে সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুন দুই লাখ ৩৮ হাজার ৯৩৪ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন আওয়ামী লীগ মনোনীত মহানগর আওয়ামী লীগের সভাপতি নৌকা প্রতীকের আজমত উল্লা খান। তিনি পান দুই লাখ ২২ হাজার ৭৩৭ ভোট।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়