Apan Desh | আপন দেশ

ময়মনসিংহে অস্বাস্থ্যকর পরিবেশ, দুই হোটেলকে জরিমানা

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৪৪, ২৬ সেপ্টেম্বর ২০২৩

আপডেট: ১৮:৫৩, ২৬ সেপ্টেম্বর ২০২৩

ময়মনসিংহে অস্বাস্থ্যকর পরিবেশ, দুই হোটেলকে জরিমানা

ময়মনসিংহে ভ্রাম্যমমান আদালতের অভিযান

ময়মনসিংহ: অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি ও পরিবেশন করায় ময়মনসিংহের নতুনবাজার এলাকার দুই হোটেলকে জরিমানা করা হয়েছে। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) ভ্রাম্যমাণ আদালত এই জরিমানা করেন।

মসিকের প্রধান ভাণ্ডার ও ক্রয় কর্মকর্তা এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট এ ভ্রাম্যমাণ  আদালত পরিচালনা করেন। এ সময় তিনি দুই হোটেল মালিককে মোট ৫ হাজার টাকা জরিমানা করেন। এছাড়া ওই বাজারের দোকানের মূল্য তালিকা যাচাই এবং অতিরিক্ত মূল্য রাখায় এক ফলদোকানিকে ৫০০ টাকা জরিমানা করা হয়।

অভিযানিকালে মসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এইচ কে দেবনাথ জানান, নিরাপদ খাদ্য নিশ্চিত করতে নিয়মিত অভিযান পরিচালনা করছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন। সেই সঙ্গে নিরাপদ খাদ্য বিষয়ে হোটেল রোস্তরাঁগুলোতে গিয়ে সচেতনতার বার্তা ও লিফলেট বিতরণ করা হচ্ছে। খাদ্য পরিবেশন ও প্রস্তুতকরণের সব পর্যায়ে নিরাপদ খাদ্য নিশ্চিত করতে না পারলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এ সময় খাদ্য ও স্যানিটেশন কর্মকর্তা দীপক মুজমদার, স্যানিটারি ইন্সপেক্টর জাবেদ ইকবাল প্রমুখ উপস্থিত ছিলেন।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়