Apan Desh | আপন দেশ

বাগেরহাটে বিএনপি কার্যালয়ে হামলা, উপজেলা আহবায়কসহ আহত ৭

বাগেরহাট প্রতিনিধি

প্রকাশিত: ০০:২০, ৩০ সেপ্টেম্বর ২০২৩

বাগেরহাটে বিএনপি কার্যালয়ে হামলা, উপজেলা আহবায়কসহ আহত ৭

ছবি: আপন দেশ

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাট উপজেলা বিএনপির কার্যালয়ে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফকিরহাট উপজেলা সদরের ডাকবাংলা মোড়স্থ বিএনপি'র কার্যালয়ে এই হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটে।

হামলাকারীদের মারপিটে ফকিরহাট উপজেলা বিএনপির আহবায়ক শহিদুল আলম ফকিরসহ ৭ জন আহত হয়েছেন। উপজেলা শ্রমিক লীগের নেতাকর্মীরা এই হামলা করেছে বলে অভিযোগ-বিএনপি'র।

আহতদের মধ্যে চারজনের নাম পাওয়া গেছে। এরা হলেন, ফকিরহাট উপজেলা বিএনপির আহবায়ক শহিদুল আলম ফকির, বিএনপি নেতা খান সিরাজুল ইসলাম, খান লিয়াকাত হোসেন ও মিজানুর রহমান। এদের মধ্যে ফকিরহাট উপজেলা বিএনপির আহবায়ক শহিদুল আলম ফকির ও বিএনপি নেতা খান সিরাজুল ইসলামকে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাগেরহাট জেলা বিএনপি'র যুগ্ন আহবায়ক কামরুল ইসলাম গোড়া বলেন, বিকেলে উপজেলা বিএনপির কার্যালয়ে নলদা মৌভোগ ও পীলজংগ ইউনিয়নের বর্ধিত সভা ছিল। বর্ধিত সভার শেষে সন্ধ্যায় নেতাকর্মীরা অফিসে বসে  আলোচনা করছিলেন। হঠাৎ করে শ্রমিক লীগের কয়েকজন নেতাকর্মী আমাদের অফিসে অতর্কিত হামলা করে। তাদের মারপিটে ফকিরহাট উপজেলা বিএনপির আহবায়ক শহিদুল আলম ফকির সহ ৭ জন আহত হয়েছেন।

বিএনপির অভিযোগ অস্বীকার করে ফকিরহাট উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক সিরাজুল ইসলাম বলেন, বাহিরদিয়া এলাকায় দলীয় সভা ছিল। সন্ধ্যায় আমি সেখানেই ছিলাম। শুনেছি শ্রমিক লীগের কিছু কর্মীর সঙ্গে বিএনপি'র লোকজনের বাগবিতণ্ডা হয়েছে। মারধরের বিষয়ে আমি কিছু জানি না।

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আলিমুজ্জামান বলেন, হামলা ও ভাঙচুরের বিষয়ে আমি এখন পর্যন্ত কিছু জানিনা। 

আপন দেশ/প্রতিনিধি/ এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়