Apan Desh | আপন দেশ

জামালপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ

জামালপুর প্রতিনিধি

প্রকাশিত: ২১:১৫, ৩ অক্টোবর ২০২৩

আপডেট: ১১:১৯, ৫ অক্টোবর ২০২৩

জামালপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ

বেলুন উড়িয়ে সমাবেশের উদ্বোধন করা হয় -ছবি: আপন দেশ

জামালপুর: ‘শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন ও নিরাপত্তায় সর্বত্র আমরা' এ অঙ্গীকার সামনে রেখে জামালপুরে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর জেলা সমাবেশ অনুষ্ঠিত হয়। মঙ্গলবার  (৩ াক্টোবর) অনুষ্ঠিত এ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ রেঞ্জ কমান্ডার ড. মো. সাইফুর রহমান।

জেলা প্রশাসক মো. শফিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরও বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মো. কামরুজ্জামান, শেরপুর, নালিতাবাড়ি ৩২ আনসার ব্যাটালিয়ানের অধিনায়ক মো. মাহবুবুল আলম, ময়মনসিংহ জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা ব্যাটালিয়ানের কমান্ড্যান্ট ড. মোস্তারী জাহান ফেরদৌস, বীর মুক্তিযোদ্ধা মো. সুজাত আলী ফকির প্রমুখ। অনুষ্ঠানে সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন জামালপুর জেলা আনসার ও প্রতিরক্ষা বাহিনীর কমান্ড্যান্ট মো. মিজানুর রহমান।

আলোচনা সভা শেষে এ বাহিনীর কার্যক্রম বাস্তবায়নে সফল ভূমিকা রাখার স্বীকৃতি হিসেবে কয়েকজন সদস্যকে পুরস্কৃত করা হয়।

সমাবেশে জেলার আনসার ও প্রতিরক্ষা বাহিনীর সকল সদস্য এবং সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিরা অংশ নেন।

প্রসঙ্গত, গ্রামীণ জীবনে নিরাপত্তা বিধানের পাশাপাশি বাল্যবিয়ে প্রতিরোধ, মাদক নিয়ন্ত্রণ, বিভিন্ন সামাজিক ব্যধি প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির পাশাপাশি সোচ্চার ভূমিকা রাখা, প্রশিক্ষণ পরিচালনা করাসহ সার্বিক উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনায় স্থানীয় প্রশাসনকে সহায়তা করে থাকে দেশের সর্ববৃহৎ সুশৃঙ্খল এ বাহিনী।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়