Apan Desh | আপন দেশ

কুলাউড়ায় অপারেশন হিল সাইড, নারী-শিশুসহ আটক ১৩

মৌলভীবাজার প্রতিনিধি

প্রকাশিত: ১২:১০, ১২ আগস্ট ২০২৩

আপডেট: ১৩:১৮, ১২ আগস্ট ২০২৩

কুলাউড়ায় অপারেশন হিল সাইড, নারী-শিশুসহ আটক ১৩

ছবি: সংগৃহীত

মৌলভীবাজারের কুলাউড়ায় জঙ্গি আস্তানা সন্দেহে একটি বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। প্রায় সাড়ে চার ঘণ্টা অভিযান শেষে বাড়িটি থেকে ১৩ জনকে আটক করেছে সিটিটিসি। এ অপারেশনের নাম দেয়া হয়েছে ‘অপারেশন হিল সাইড’।

অভিযান শেষে শনিবার (১২ আগস্ট) সংবাদ সম্মেলনে এ তথ্য জানিয়েছেন সিটিটিসির প্রধান মো. আসাদুজ্জামান। আটকদের মধ্যে ছয় জন নারী, চার জন পুরুষ রয়েছেন। তাদের মধ্যে তিনটি শিশুও রয়েছে। তাদেরকে হেফাজতে নেয়া হয়েছে বলে জানিয়েছেন সিটিটিসি প্রধান।

আরও পড়ুন <> মৌলভীবাজারে ‘জঙ্গি আস্তানায়’ অভিযান, আটক

সিটিটিসির প্রধান জানান, অভিযান চালিয়ে বাড়িটি থেকে তিন কেজি বিস্ফোরক ও তিন লাখ ৬১ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এ ছাড়া ওই বাড়িতে দীর্ঘদিন অবস্থান করার জন্য প্রয়োজনীয় খাদ্যপণ্যের মজুদ ছিল বলে জানিয়েছেন সিটিটিসির প্রধান।

এর আগে জঙ্গি আস্তানা সন্দেহে শুক্রবার সন্ধ্যা থেকে বাড়িটি ঘিরে রাখা হয়। পরে শনিবার সকাল ৬টা থেকে অভিযান শুরু করে সিটিটিসি।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়