Apan Desh | আপন দেশ

‘আমি মানুষ মেরেছি’

সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ১০:২০, ৯ অক্টোবর ২০২৩

‘আমি মানুষ মেরেছি’

অভিযুক্ত সাইফুল, ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জ সদরে এক ব্যক্তিকে গলা কেটে হত্যার পর খুনি নিজেই থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন। রোববার (৮ অক্টোবর) দুপুরে সদর উপজেলার কালিয়া কান্দাপাড়া দক্ষিণপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত আলম সেখ (৫৫) ওই এলাকার জুড়ান সেখের ছেলে। অভিযুক্ত সাইফুল ইসলাম (২৫) একই এলাকার আব্দুল বারিকের ছেলে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম বলেন, দুপুরে থানার ভেতর প্রবেশ করে সাইফুল ইসলাম নামের এক যুবক বলতে থাকেন, ‘আমি মানুষ মেরেছি।’ এ সময় তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তার কথামতো ঘটনাস্থল থেকে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আরও পড়ুন <> আইডিয়াল স্কুলের সেই অধ্যক্ষ পদত্যাগ করলেন

ঘটনার বিষয়ে ওসি সিরাজুল বলেন, রোববার দুপুর ১২টার দিকে কান্দাপাড়া হাটখোলায় একটি চায়ের দোকানে আলম নামের ওই ব্যক্তি বসে আড্ডা দিচ্ছিলেন। ওই সময় অভিযুক্ত সাইফুল সেখানে গিয়ে আলমের সঙ্গে তর্কে জড়িয়ে পড়েন। এক পর্যায়ে প্রথমে তাকে ধারালো ছুরি দিয়ে কপালে আঘাত করলে আলম দৌড়ে পালানোর চেষ্টা করেন। কিন্তু সাইফুল তাকে ধরে গলা কেটে হত্যার পর নিজেই থানায় চলে আসেন।

স্থানীয়রা জানিয়েছে, অভিযুক্ত সাইফুল মানসিকভাবে অসুস্থ। আলম সম্পর্কে ওসি সিরাজুল বলেন, ভাড়ায়চালিত দুটি রিকশাভ্যানের মালিক আলম দীর্ঘদিন ধরে শ্বশুরবাড়ি এলাকায় বসবাস করে আসছেন। তার সংসারে দুই স্ত্রী ও চার মেয়ে রয়েছে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়