Apan Desh | আপন দেশ

সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি আটক

মাদারগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

প্রকাশিত: ১৭:৫০, ১১ অক্টোবর ২০২৩

সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি আটক

সংঘবদ্ধ ধর্ষণ মামলার মূল আসামি মো. সেলিম

মাদারগঞ্জ (জামালপুর): মাদারগঞ্জের চা বিক্রেতা এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার প্রধান আসামি মো. সেলিম (৫০) মিয়াকে আটক করেছে র‌্যাব। ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন।

মো. সেলিম মাদারগঞ্জ উপজেলার চর বাজিতের পাড়া গ্রামের মৃত আছাদুল মন্ডলের ছেলে।

বুধবার (১১ অক্টোবর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানি কমাণ্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এ তথ্য জানান।

তিনি জানান, বুধবার (১১ অক্টোবর) রাত আড়াইটার দিকে সদর উপজেলার চর গগনপুর এলাকা থেকে ওই আসামিকে আটক করা হয়। তাকে মাদারগঞ্জ মডেল থানায় মামলার তদন্তকারী কর্মকর্তার (আইও) কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও জানান, গত ১৬ জুন আদারভিটা ইউনিয়নের একটি মোড়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হওয়া চা বিক্রেতা ওই নারী স্থানীয় একটি স’মিল শ্রমিকের স্ত্রী। প্রতিদিনের মতো তার স্বামী স’মিলে কাজ করার উদ্দেশ্যে চলে যান। আর তিনি দোকানে চা বেচাকেনা করতে থাকেন। দুপুর আড়াইটার দিকে আশপাশে লোকজন ও কোনো ক্রেতা না থাকায় দোকানে বসে তিনি অপেক্ষা করতে থাকেন। এ সময় দোকানের পূর্ব পাশে মুন্তাজের একচালা টিনের ঘর থেকে ভাড়াটিয়া মো. সেলিম ওই তাকে দুই কাপ চা দিতে বলেন। তিনি চা নিয়ে ঘরে গেলে মো. সেলিম ও অজ্ঞাতনামা ব্যক্তি তাকে জড়িয়ে ধরে এবং মুখ চেপে ধরে পালাক্রমে ধর্ষণ করেন।

এ ঘটনায় ১৮ জুন মাদারগঞ্জ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে গণধর্ষণের মামলা করেন ওই নারী।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়