Apan Desh | আপন দেশ

ভাড়া বাসায় ২ বান্ধবীর রহস্যজনক মৃত্যু, অসুস্থ ৪

মাদারীপুর প্রতিনিধি

প্রকাশিত: ১২:৪৪, ১৫ অক্টোবর ২০২৩

ভাড়া বাসায় ২ বান্ধবীর রহস্যজনক মৃত্যু, অসুস্থ ৪

ছবি: সংগৃহীত

মাদারীপুরে কলেজ রোড এলাকায় ভাড়া বাসায় দুই বান্ধবীর রহস্যজনক মৃত্যু হয়েছে। অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছে আরও চারজন। 

শনিবার (১৪ অক্টোবর) রাত আড়াইটার দিকে মাদারীপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কলেজ রোড এলাকায় লুৎফর রহমান মোল্লার বাসার চার তলায় এ ঘটনা ঘটে। 

নিহত সাগরিকা (২০) শহরের উকিলপাড়া এলাকার কেএইচ শাকিল আহম্মেদের মেয়ে। অপর বান্ধবী পারুলের (২২) বাড়ি নাটোর জেলায়। 

পুলিশ ও স্থানীয়রা জানান, রাতে হঠাৎ চিৎকার চেচামেচি শুনে রুমে ছুটে যান বাসার কেয়ারটেকার হেলাল সরদার। পরে ফ্লোরে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন সাগরিকা আহম্মেদ নামে এক তরুণীকে। এ ছাড়া অসুস্থ অবস্থায় সাগরিকার বান্ধবী পারুল, সাবিনা ইয়াসমিন (৪০), পান্না আক্তার (২৩), ডালিয়া বেগম (৪০) ও বাবু মণ্ডলকে (৩৬) উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পারুলকে মৃত ঘোষণা করেন।

তবে কী কারণে তারা মারা গেছে এখনো বিষয়টি পরিষ্কারভাবে জানাতে পারেনি কেউ। তবে একটি সূত্র জানায়, রাতে নেশাজাতীয় পানীয় খেয়ে সবাই অসুস্থ হয়ে পড়েন এবং বিষক্রিয়ায় সাগরিকা ও তার বান্ধবী পারুল মারা যান।

এদিকে স্থানীয় সূত্র জানিয়েছে, ১ অক্টোবর মা, মেয়ে ও মামা তিনজনে ওই বাসায় ভাড়া ওঠেন। শনিবার রাতে বাসায় আসেন আরও তিন-চার জন নারী। 

জিজ্ঞাসাবাদের জন্য সাগরিকার মা সাবিনা ইয়াসমিন (৪৫) ও তার মামা বাবুসহ (৪০) চারজনকে আটক করেছে পুলিশ।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী জানান, বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

জনপ্রিয়