Apan Desh | আপন দেশ

রূপগঞ্জে গ্যাসলাইনে বিস্ফোরণ, দগ্ধ ৫

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৪৮, ৪ নভেম্বর ২০২৩

আপডেট: ১১:৪৪, ৪ নভেম্বর ২০২৩

রূপগঞ্জে গ্যাসলাইনে বিস্ফোরণ, দগ্ধ ৫

ফাইল ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে একটি বাসায় গ্যাসলাইন থেকে বিস্ফোরণে একই পরিবারের পাঁচজন দগ্ধ হয়েছেন। শুক্রবার (৩ নভেম্বর) দিবাগত রাত ১টার দিকে রূপগঞ্জের আওকাবো বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন, হাসুন বানু (৫৫), তার স্বামী অলি আহমেদ (৬৫), ছেলে ওমর ফারুক (১৮), মেয়ে সাহারা বেগম (২৪) ও ভাই সোনাউদ্দিন (৪৫)। তাদের শেখ হাসিনা বার্ন ইউনিট অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের চিকিৎসকরা জানান, হাসুন বানুর শরীরের ৪৬ শতাংশ, তার স্বামী অলি আহমেদের ৫৮, মেয়ে সাহারার ৩০, ছেলে ওমর ফারুকের ১৫ এবং ভাই সোনাউদ্দিনের ৯৪ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন <> নেপালে ভয়াবহ ভূমিকম্প, নিহত ১২৮

হাসুন বানুর ভাতিজা মো. নূরে আলম জানান, রূপগঞ্জের ওই বাড়ির নিচতলায় ভাড়া থাকেন তারা। হাসুন বানু গৃহিণী, তার স্বামী ও ভাই গাউছিয়া বাজারে শুটকির দোকান করেন। এ ছাড়া মেয়ে সাহারা প্রতিবন্ধী এবং ছেলে ওমর ফারুক স্থানীয় অনুপম গার্মেন্টে চাকরি করেন।

তিনি আরও জানান, বাসাটিতে লাইনে তেমন গ্যাসে থাকে না। সেজন্য রান্নার কাজে গ্যাসের চাপ বাড়াতে ২ সপ্তাহ আগে একটি যন্ত্র লাগিয়েছেন। রাতে ওই গ্যাস লাইন থেকেই এই বিস্ফোরণ ঘটে।

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়