Apan Desh | আপন দেশ

ময়মনসিংহে বিলবোর্ডের পিলারে বাসের ধাক্কায় নিহত ৪

ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশিত: ০৯:৫১, ৭ নভেম্বর ২০২৩

আপডেট: ০৯:৫৮, ৭ নভেম্বর ২০২৩

ময়মনসিংহে বিলবোর্ডের পিলারে বাসের ধাক্কায় নিহত ৪

ছবি: সংগৃহীত

ময়মনসিংহের দিঘারকান্দা বাইপাস সড়কে একটি বাস বিলবোর্ডের পিলারে ধাক্কা খেয়ে দুর্ঘটনায় পড়েছে। এতে চারজন নিহত এবং অন্তত ৪০ জন আহত হয়েছেন।

সোমবার (৬ নভেম্বর) রাত সাড়ে ১২টার দিকে শহরের শিকারীকান্দা এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান।

তিনি বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা শেরপুরগামী ফাইয়াজ অ্যান্ড তাজ পরিবহনের বাসটি শিকারীকান্দা এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি পিকআপকে পেছন থেকে ধাক্কা দেয়। তাতে পিকআপটি ছিটকে গিয়ে রাস্তার পাশে পড়ে। আর বাসটি মহাসড়কের ডিভাইডারে উঠে সেখানে থাকা বিলবোর্ডের পিলারে ধাক্কা খায়। এতে বিলবোর্ডটি ভেঙে পড়ে এবং বাসটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়।

আরও পড়ুন <> লেবানন থেকে ইসরায়েলে হামলা চালাচ্ছে হামাস

দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিনজন এবং ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে আরও একজনের মৃত্যু হয়। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানতে পারেনি পুলিশ। আহতদের ময়মনসিংহ মেডিক্যালে ভর্তি করা হয়েছে।

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে কর্তব্যরত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম বলেন, এই পর্যন্ত আহত অবস্থায় হাসপাতালে এসেছেন ৪০ জন। 

হাসপাতালের ১০ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন গার্মেন্টকর্মী সেলিনা বেগম (৫০) বলেন, ‘ঢাকার মহাখালী থেকে ছাড়ার পর থেকে স্বাভাবিকভাবেই বাসটি চলছিল। তবে গাজীপুরের চৌরাস্তা পার হওয়ার পর চালক বেপরোয়া গতিতে চালাতে শুরু করে। বেশ কয়েকবার দুর্ঘটনার সম্মুখীন হতে যাচ্ছিল। বারবার নিষেধ করার পরও চালক কথা শোনেনি। উল্টো আমাদেরকে বলেছে, আপনারা ভালো করে বসেন, বেশি কথা বলবেন না। কিন্তু শেষ রক্ষা হলো না। ময়মনসিংহ শহরে ঢোকার আগে দুর্ঘটনায় পড়তে হলো। কপালে দুর্গতি ছিল বলেই দুর্ঘটনায় অনেকেই মারা গেছেন, আবার আমার মতো অনেকেই আহত হয়ে হাসপাতালে কাতরাচ্ছেন।’

আপন দেশ/আরএ

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়