Apan Desh | আপন দেশ

সিসিক মেয়রের দায়িত্ব নিলেন আনোয়ারুজ্জামান

সিলেট প্রতিনিধি

প্রকাশিত: ২০:২২, ৭ নভেম্বর ২০২৩

সিসিক মেয়রের দায়িত্ব নিলেন আনোয়ারুজ্জামান

সিসিক মেয়রের দায়িত্ব নিয়েছেন আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট: সিলেট সিটি কর্পোরেশনের (সিসিক) নতুন মেয়র হিসেবে দায়িত্ব নিয়েছেন  আনোয়ারুজ্জামান চৌধুরী। মঙ্গলবার (৭ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে নগর ভবনে মেয়রের কার্যালয়ে বিদায়ী মেয়র আরিফুল হক চৌধুরী আনুষ্ঠানিকভাবে তাকে দায়িত্ব বুঝিয়ে দেন। এ সময় প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান বিষয়ক মন্ত্রী ইমরান আহমদউপস্থিত ছিলেন ।

অনুষ্টানে বিদায়ী মেয়র আরিফুল হক চৌধুরী নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরীকে শুভেচ্ছা জানান এবং আধ্যাত্মিক এই নগরীর উন্নয়নে সবসময় তার সহয়োগিতার হাত প্রসারিত রাখার ঘোষণা দেন। আনোয়ারুজ্জামান চৌধুরীও তাকে বিদায়ী শুভেচ্ছা জানিয়ে তার অভিজ্ঞতার আলোকে প্রয়োজনীয় ক্ষেত্রে পরামর্শ ও সহযোগিতা পাওয়ার প্রত্যাশা ব্যক্ত করেন।

এ সময় বিদায়ী ও নবনির্বাচিত মেয়রের স্ত্রী-সন্তানসহ সিলেট সিটি করর্পোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারী এবং আওয়ামী লীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

সিলেট সিটি করর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হয় গত ২১ জুন। এতে মেয়র নির্বাচিত হন আওয়ামী লীগ প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। তবে এ নির্বাচনে দলীয় নির্দেশনা মেনে প্রার্থী হননি বর্তমান মেয়র ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আরিফুল হক চৌধুরী।

গত ৩ জুলাই মেয়র হিসেবে শপথ নেন আনোয়ারুজ্জামান চৌধুরী। এ প্রায় চার মাস পর মেয়রের দায়িত্ব নিলেন তিনি।

আপন দেশ/এমএমজেড

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

সম্পর্কিত বিষয়:

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়