Apan Desh | আপন দেশ

তুচ্ছ ঘটনায় পিটিয়ে যুবককে হত্যা

ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশিত: ১৩:১১, ১১ নভেম্বর ২০২৩

তুচ্ছ ঘটনায় পিটিয়ে যুবককে হত্যা

প্রতীকী ছবি

ছাগলে কলাই খাওয়াকে কেন্দ্র করে ঝিনাইদহে দুপক্ষের মারামারি। প্রতিপক্ষের আঘাতে লিটন হোসেন (৩০) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ সময় আরও ৪ জন আহত হয়েছে। শুক্রবার (১০ নভেম্বর) সন্ধ্যায় জেলার মহেশপুর উপজেলার মান্দাবাড়িয়া ইউপির শ্রীরামপুর গ্রামের ঘটনা এটি। 

শুক্রবার (১০ নভেম্বর) রাত ১২টার দিকে যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় লিটনের মৃত্যু হয়। সে শ্রীরামপুর গ্রামের আজিজুর হোসেনের ছেলে। আহতদেরকে মহেশপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার সকালে ওই গ্রামের সাবেক ইউপি সদস্য রেহেনা খাতুনের ছাগল প্রতিবেশী মজনু হোসেনের কলাই ক্ষেত খায়। এতে মজনু ক্ষিপ্ত হয়ে ছাগল মালিককে গালি-গালাজ করেন। এ নিয়ে সন্ধ্যায় শ্রীরামপুর বাজারে রেহানার স্বামী আহম্মেদ ও ছেলেদের সঙ্গে মজনুর বাগ্‌বিতণ্ডা হয়। পরে বিষয়টি হাতাহাতির পর্যায়ে চলে যায়। চাচাত ভাই মজনুকে মারধর করা হচ্ছে শুনে এগিয়ে আসে লিটন। প্রতিপক্ষের লাঠির আঘাতে গুরুতর আহত হয় সে।

স্থানীয়রা লিটনকে উদ্ধার করে প্রথমে মহেশপুর হাসপাতালে পরে যশোর সদর হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। 
মহেশপুর থানার ওসি খন্দকার শামীম উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

আপন দেশ/এবি

মন্তব্য করুন # খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, আপন দেশ ডটকম- এর দায়ভার নেবে না।

শেয়ার করুনঃ

সর্বশেষ

জনপ্রিয়